কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই দালাল আটক, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা - Sokalerkotha -->

Breaking News

কুমিল্লার দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুই দালাল আটক, ভ্রাম্যমাণ আদালতের জরিমানা


জুবাইদ মাহাদী, কুমিল্লা জেলা প্রতিনিধি: বেসরকারি ক্লিনিকে পরীক্ষার নামে রোগীদের হয়রানি ও হেনস্তার অভিযোগে সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের ২ দালালকে আটক করেছে। পরে ভ্রাম্যমাণ আদালতে সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রধান করে।

স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা যায়, বুধবার (২৬ অক্টোর) সকালে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ( গৌরীপুরে) বেসরকারি ক্লিনিকে পরীক্ষার নামে রোগীদের হয়রানি ও হেনস্তার সময় দুই দালালকে আটক করে। আটককৃতরা হলেন সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের দালাল দাউদকান্দি উপজেলার শহিদনগর গ্রামের বাদসা মিয়ার স্ত্রী জেসমিন (৪৫) ও তিতাস উপজেলার বাতাকান্দি গ্রামের কাজল মিয়ার স্ত্রী মানসুরা (৩৫)।

পরে ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিয়াউর রহমান ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে সম্রাট ডায়াগনস্টিক সেন্টারের মালিককে ৫০ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন। পাশাপাশি ভবিষ্যতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে রোগীদের হয়রানি করবেন না বলে ২ দালালকে মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়।

দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোহাম্মদ তৌহিদ আল হাসান বলেন, রোগীদের অভিযোগ ছিল, বিভিন্ন বেসরকারি হাসপাতালের দালালেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ঢুকে সেবা নিতে আসা রোগীদের বিভিন্ন ধরনের হয়রানি ও হেনস্তা করার কারনে এই অভিযান। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দালাল মুক্ত করতে অভিহত থাকবে।

No comments