জেলা পরিষদ নির্বাচনে তাড়াশে বিজয়ী যারা - Sokalerkotha -->

Breaking News

জেলা পরিষদ নির্বাচনে তাড়াশে বিজয়ী যারা



আবু মাসুম, সিরাজগঞ্জ (তাড়াশ) প্রতিনিধিঃ
সিরাজগঞ্জের তাড়াশে সোমবার (১৭ অক্টোবর)সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত শান্তিপূর্নভাবে ভোট গ্রহণ শেষ হয়। উক্ত নির্বাচনের ভোটার ছিল ১০৭ জন। তাদের মধ্যে সবাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এবং ইউপি সদস্যের ভোটের মাধ্যমে ৫নং ওয়ার্ডের নির্বাচনী এলাকায় প্রার্থী হিসেবে ছিল পাঁচ জন। প্রতিক ছিল মোঃ সেরাজ সরকারের টিউবওয়েল মার্কা। 

সুমন তালুকদারের ছিল ঘূড়ি মার্কা। ভি,পি আসাবের ছিল তালা মার্কা। শরিফুল ইসলাম তাজফুলের ছিল ফ্যান মার্কা এবং জালাল উদ্দীন এর ছিল হাতী মার্কা। উক্ত নির্বাচনে কোন একটা কারণে দুইটি প্রার্থী নির্বাচন করবে না বলে সিদ্ধান্ত নেয় তারা নির্বাচনের মাঠ ত্যাগ করেন। সুমন তালুকদার ঘূড়ি মার্কা এবং জালাল উদ্দীন হাতী মার্কা। যার কারণে ৩ জনের মধ্যে জেলা পরিষদের সদস্য হিসেবে ৩ জন উক্ত নির্বাচনে অংশ গ্রহণ করে । এবং উক্ত নির্বাচনে বিজয়ী লাভ করেন শরিফুল ইসলাম তাজফুল জিনি ৫৪ ভোট পেয়ে নির্বাচীত হন। 

উক্ত নির্বাচনে যিনি দ্বিতীয় স্থান করে সেরাজ সরকার তিনি ৪৪ ভোট পান এবং উক্ত নির্বাচনের তৃতীয় স্থান ভি,পি আসাব পায় ৯ ভোট। উক্ত নির্বাচনের জন্য তাড়াশ উপজেলা প্রসাশন সুন্দর এবং মনোরম পরিবেশে ভোট দেওয়া শেষ হলে উপজেলা প্রসাশন এবং তাড়াশ থানার দায়িত্ব প্রাপ্ত অফিসার্স ইনচার্জ শহীদুল ইসলাম ভোট গণনা শেষে তারা তারা ভোটের ফলাফল ঘোষণা করেন। তাড়াশবাসী জানায় যে তাড়াশে অনেক সুন্দর এবং মনোরম পরিবেশ ভোট গ্রহণ এবং ভোট গননা সম্পন্ন হয়েছে। তারা তাড়াশ উপজেলা প্রশাসন তাড়াশ থানার দায়িত্ব প্রাপ্ত সকল কর্মকর্তা কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান।

No comments