-->

Breaking News

খুকৃবি শিক্ষক সমিতির ১ম নির্বাচনে নীল দলের নিরঙ্কুশ বিজয়


রুহুল আমিন, বিশ্ববিদ্যালয় প্রতিনিধি:
খুলনা কৃষি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির ২০২৩ সালের কার্যনির্বাহী পরিষদের নির্বাচনে মুক্তিযুদ্ধের চেতনায় ও বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত শিক্ষক সংগঠন নীল দল কর্তৃক মনোনীত প্যানেল বিনা প্রতিদ্ব›দ্বীতায় জয়লাভ করে।

২৮ ডিসেম্বর রোজ বুধবার নির্বাচন হওয়ার কথা থাকলেও প্রতিদ্ব›দ্বী না থাকার কারনে প্রধান নির্বাচন কমিশনার ড. মো. তসলিম হোসেন ২৬ ডিসেম্বর রোজ সোমবার ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিত অন্যান্য প্রার্থীরা হলেন সহ-সভাপতি জনাব তুষার কান্তি রায়, যুগ্ম -সম্পাদক (১) জনাব বিদ্যুৎ মাতুব্বর ; যুগ্ম -সম্পাদক (২) জনাব শাহীন ইমরান; কোষাধ্যক্ষ জনাব বাছির আহমদ; গবেষণা, তথ্য প্রযুক্তি ও প্রচার সম্পাদক জনাব সৌরভ মোহন সাহা; ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জনাব স্বরূপ কুমার কুন্ডু; সমাজকল্যাণ সম্পাদক জনাব জয়শংকর বৈদ্য; মহিলা বিষয়ক সম্পাদক জনাব সুবর্না রানী কুন্ডু; সদস্য (১) জনাব রাকিবুল হাসান মো. রাব্বি; সদস্য (২) জনাব মো: হামিদুর রহমান; সদস্য (৩) জনাব নিগার আফসানা; সদস্য (৪) জনাব মো. হাবিবুর রহমান; সদস্য (৫) জনাব কারিমুন নেছা।

ফলাফল ঘোষণার পরপরই ক্যাম্পাসে অবস্থিত জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করে শ্রদ্ধা নিবেদন করেন নব-নির্বাচিত শিক্ষক সমিতির নেত্রীবৃন্দ।

নব-নির্বাচিত কমিটির সভাপতি ড. মো. আসাদুজ্জামান মানিক বলেন, এই শিক্ষক সমিতি বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠা ও একাডেমিক সুষ্ঠু পরিবেশ নিশ্চিতকরণে নিরলসভাবে কাজ করবে এবং বিশ্ববিদ্যালয়ের সার্বিক উন্নয়নে কার্যকর ভূমিকা রাখতে সকলের সহযোগিতা কামনা করেন।

সাধারণ সম্পাদক ড. মো. আশিকুল আলম বিশ্ববিদ্যালয়ের শিক্ষকদের অকুণ্ঠ সমর্থনের জন্য কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং তিনি বঙ্গবন্ধুর আদর্শ বুকে ধারণ করে মাননীয় উপাচার্য ড. মোহাম্মদ আবুল কাসেম চৌধুরী স্যারের নেতৃত্বে বিশ্ববিদ্যালের শিক্ষা ও গবেষণার মানোন্নয়ন এবং বিশ্ববিদ্যালয়কে দক্ষিণবঙ্গের কৃষি শিক্ষার শ্রেষ্ঠ বিদ্যাপীঠ হিসেবে অধিষ্ঠিত করতে যুগপোযোগী সকল পদক্ষেপ গ্রহণ করার আশাবাদ ব্যক্ত করেন।


No comments