এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 পবিপ্রবি তে বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত - Sokalerkotha

Breaking News

পবিপ্রবি তে বঙ্গবন্ধু পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

রুহুল আমিন পবিপ্রবি প্রতিনিধি -
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহিঃস্থ ক্যাম্পাস এএনএসভিএম অনুষদ অডিটোরিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষে বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে এক আলোচনা সভার আয়োজন করা হয়।

২৯ অগাস্ট মঙ্গলবার   উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত ছিলেন ঢাকা মহানগর বঙ্গবন্ধু পরিষদের সভাপতি জনাব মোহাম্মদ আলাউদ্দিন। বঙ্গবন্ধু পরিষদ পবিপ্রবি'র সভাপতি প্রফেসর . মোহাম্মদ আলীর সভাপতিত্বে  ও সাধারণ সম্পাদক প্রফেসর ড.সন্তোষ কুমার বসুর সঞ্চালনায় উক্ত আলোচনা সভায়  বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রফেসর ড.মিল্টন তালুকদার, পবিপ্রবি'র ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. এবিএম মাহবুব মোর্শেদ খান। এছাড়াও বঙ্গবন্ধু পরিষদ,পবিপ্রবি'র সদস্যবৃন্দ, শিক্ষকবৃন্দ, পবিপ্রবির কর্মকর্তা-কর্মচারীবৃন্দ,   ছাত্রলীগ  নেতা-কর্মী এবং ছাত্র-ছাত্রী উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি তার বক্তব্যে ১৫ আগস্টে শাহাদাত বরণকারী বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের সকলের জন্য এবং ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহত সকলের আত্মার মাগফেরাত কামনা করেন। 
প্রফেসর এবিএম মাহবুব মোর্শেদ তাঁর বক্তব্যে স্বাধীনতার বিপরীত শক্তির বিরুদ্ধে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান। সহ-সভাপতির বক্তব্যে বঙ্গবন্ধুকে গভীরভাবে স্মরণের সাথে শেখ রাসেলের মৃত্যুকে বর্বরোচিত হিসেবে আখ্যায়িত করেন।

সেক্রেটারি তাঁর বক্তব্যে মানুষের অধিকার রক্ষায় বঙ্গবন্ধুর অবদান তুলে ধরেন। প্রফেসর ড. মোহাম্মদ আলী তাঁর সভাপতির বক্তব্যে স্বাধীন বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধুর রাজনৈতিক জীবনের বিশদ আলোচনা করেন।উক্ত আলোচনা সভায় আরও  বক্তব্য রাখেন বীরশ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর  হলের প্রভোস্ট প্রফেসর ড.মোহাম্মদ এনামুল হক কায়েস,শেরে বাংলা হলের প্রভোস্ট ড.মুহাম্মদ শাহিন হোসেন,এএনএসভিএম অনুষদের সহকারী প্রক্টর ডা.মোঃ ইয়াসিন আরাফাত এবং পবিপ্রবি ছাত্রলীগের সহ-সভাপতি তানভীর আহমেদ

No comments