-->

Breaking News

দাউদকান্দি নিরাপদ সড়ক চাই থেকে ওসিকে বিদায় সংবর্ধনা


তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখা থেকে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ ও নিসচা দাউদকান্দি শাখার উপদেষ্টা ইন্সপেক্টর মুহাম্মদ আলমগীর ভূঞা পিপিএম-সেবা কে বদলি জনিত বিদায়ী সংবর্ধনা দেওয়া হয়েছে। মঙ্গলবার বিকেলে গৌরীপুর গ্রেট সুলতান রেস্টুরেন্টের দ্বিতীয় তলায় এই সংবর্ধনা অনুষ্ঠিত হয়। 
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নিরাপদ সড়ক চাই (নিসচা) দাউদকান্দি উপজেলা শাখার আহ্বায়ক লিটন সরকার বাদল এবং সঞ্চালনায় ছিলেন সদস্য সচিব আলমগীর হোসেন।

বক্তব্য রাখেন- বিদায়ী অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞা পিপিএম-সেবা, গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোঃ আসাদুজ্জামান, দাউদকান্দি পৌর প্যানেল মেয়র মোঃ রকিব উদ্দিন, নিসচা উপদেষ্টা আলহাজ্ব মোঃ কামাল উদ্দিন, সদস্য মো.আলী আশরাফ খান, মোসাম্মৎ শেলিনা আক্তার, হোসাইন মোহাম্মদ দিদার, মোহাম্মদ হানিফ খান, মোঃ শফিউল বাশার সুমন, সাংবাদিক আবদুর রহমান ঢালী, সাংবাদিক শামীম রায়হান এবং বিশিষ্ট ব্যবসায়ী রিপন দেবনাথ। 

এসময় উপস্থিত ছিলেন- নিসচা সদস্য মোঃ আবুল হাসান ফারুক, মোঃ ছাইদুর ইসলাম, নারায়ণ বনিক, তুষার ঘোষ, শ্যামল রায়, মোঃ ইব্রাহিম রাসেল, মোঃ ইব্রাহিম খলিল, মোঃ সফিকুল ইসলাম, মেহেদী হাসান আল-মাহদী, নবীর আদহাম, সঞ্জিত রায়, অসীম সরকার ও ইকরামুল হাসান প্রমূখ। অনুষ্ঠান শেষে অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর ভূঞাকে সম্মাননা ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা জানানো হয়। তিনি একই জেলার কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ পদে বদলি হয়েছে।

No comments