এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 কুমিল্লা সদর দক্ষিণে বিদেশি পিস্তলসহ ১৫ মামলার এক আসামিকে গ্রেপ্তার - Sokalerkotha

Breaking News

কুমিল্লা সদর দক্ষিণে বিদেশি পিস্তলসহ ১৫ মামলার এক আসামিকে গ্রেপ্তার

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় বিদেশি পিস্তলসহ ১৫ মামলার এক আসামিকে গ্রেপ্তার করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। কুমিল্লার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পদুয়ার বাজার বিশ্বরোড এলাকার ছন্দু হোটেলের সামনে থেকে বুধবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ৩৪ বছর বয়সী তকদীর হোসেন বুলেট ওরফে জলিল জেলার সদর দক্ষিণ উপজেলার উত্তর রামপুর এলাকার বাসিন্দা। গ্রেপ্তারের বিষয়টি বৃহস্পতিবার দুপুরে নিশ্চিত করেন অতিরিক্ত পুলিশ সুপার নাজমুল হাসান।

তিনি বলেন- গোপন খবর জানতে পেরে গোয়েন্দা পুলিশের একটি দল অভিযান পরিচালনা করে বুলেটকে আটক করে। গোয়েন্দা পুলিশ দেহ তল্লাশি করে ব্রাজিলের তৈরি ৭.৬৫ বোরের একটি পিস্তল জব্দ করে এবং তার বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় অস্ত্র আইনে মামলা করা হয়।

তিনি আরও বলেন- এ নিয়ে নতুন মামলাসহ তার বিরুদ্ধে আটটি মাদক, একটি অস্ত্র, দুটি ডাকাতি, দুটি দস্যুতা ও দুটি অন্যান্য অপরাধের মোট ১৬টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। বৃহস্পতিবার দুপুরে গ্রেপ্তার বুলেটকে আদালতে পাঠানো হয়েছে।

No comments