-->

Breaking News

কুমিল্লায় সাংবাদিকদের সাথে ঈদে মিলাদুন্নবী উদযাপন কমিটির মতবিনিময়

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: মহান আল্লাহ রাব্বুল আ’লামীন নবী করীম (সা.) কে সমগ্র মানব জাতির জন্য রহমত হিসাবে পাঠিয়েছেন। আর আমরা আল্লাহর সেই প্রিয় হাবীবের উম্মত হবার সৌভাগ্য অর্জন করেছি। আল্লাহ ও তাঁর হাবীব মুহাম্মদ (সা:) এর সন্তুষ্টি অর্জনের লক্ষ্যেই বিশ্ব মুসলিম ঈদে মিলাদুন্নবী (সা:) উদযাপন করে আসছে। আজকে বিশ্বের ১৫২টি দেশে ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন করছে।

কুমিল্লায় পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) সফলভাবে উদযাপনের লক্ষ্যে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় উদযাপন কমিটির নেতৃবৃন্দ এসব কথা বলেন।

সোমবার বেলা ১২টায় কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তেনে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় জশনে জুলুছ এবং ঈদে মিলাদুন্নবীর মাহফিল সফল করার লক্ষ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের বিষয়ে সাংবাদিকদের অবহিত করা হয়।

সভায় বক্তব্য রাখেন উদযাপন কমিটির সাধারণ সম্পাদক কুমিল্লা ইসলামিয়া আলিয়া মাদরাসার প্রিন্সিপাল আলহাজ মাওলানা মুফতি মোহাম্মদ আবদুল মতিন, অর্থ সম্পাদক শাহ মোহাম্মদ আলমগীর খান মাইজভান্ডারি, সহসভাপতি মো. মাইনুল হাসান লেহিন, প্রচার সম্পাদক মানিক মিয়া খন্দকার, জশনে জুলুছ কমিটির আহবায়ক খাদেম মো. ফিরোজ, কুমিল্লা প্রেসক্লাবের সভাপতি মো. লুৎফুর রহমান, মাওলানা মুফতি বেলাল হোসাইন চিশতি ও মাওলানা আমিনুল ইসলাম আকবরি প্রমুখ।

সভায় আগামী বুধবার বিকেলে কুমিল্লা টাউন হল মাঠ থেকে জশনে জুলুছ এবং রাতে একই স্থানে অনুষ্ঠিত মাহফিলে সকলকে উপস্থিত থাকার আহবান জানানো হয়।

No comments