-->

Breaking News

চরভদ্রাসন গাজীরটেক ইউনিয়নের দুপা ডাঙ্গী গ্রামের সড়কের বেহাল অবস্থা, ভোগান্তি চরমে

ফরিদপুর জেলা প্রতিনিধি- দীর্ঘদিন সড়কের বেহাল অবস্থার কারণে চলাচলে চরম ভোগান্তি পোহাতে হচ্ছে স্থানীয় লোকজনকে। একটু বৃষ্টি হলেই নাজেহাল অবস্থায় পড়তে হয় পথচারীদের। মানুষ চলাচলে চরম ভোগান্তি হলেও সংস্কারের বিষয়ে কোন উদ্যোগ নেয়নি স্থানীয় জনপ্রতিনিদিরা।  এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে এ অনেকেই বিভিন্ন ধরনের স্ট্যাটাস দিচ্ছে। এমন দৃশ্য চোখে পড়ে ফরিদপুরের চরভদ্রাসন  উপজেলার গাজীরটেক  ইউনিয়নের দুপা ডাংগি গ্রামের সড়কে ।

জানা যায়, আজ প্রায় দীর্ঘ ২ বছর ধরে উপজেলা গাজীর টেক ইউনিয়নের চর সুলতানপুরের দুপাডাঙ্গী গ্রামের  " সংলগ্ন প্রধান সড়কের উপড় বৃষ্টির পানি জমে জায়গায় জায়গায় মারাত্বক গর্তের সৃষ্টি হয়েছে। এতে উক্ত স্থান দিয়ে  প্রতিদিন  রিকসা, ইজিবাইক, মোটরসাইকেল সহ আরো বিভিন্ন ধরনের যানবাহন ছোট,বড় নানা দুর্ঘটনার শীকার হচ্ছে।

ফলে স্থানটিতে যেকোন সময় যানবাহনের মারাত্বক দুর্ঘটনায় প্রাণনাশের মত ঘটনা ঘটতে পারে বলে ভুক্তভোগীদের অভিযোগ। উক্ত সড়কটি জরুরীভাবে মেরামত করে পথচারীসহ যানবাহন চালকদের দুর্ঘটনার কবল থেকে রক্ষায় সংশ্লিষ্টদের প্রতি ভুক্তভোগীদের দৃষ্টি আকর্ষণ।

এ বিষয়ে গাজিরটেক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইয়াকুব আলী বলেন, আমি ফেসকুকে এ রাস্তাটির বেহাল দশার অবস্থা দেখেছি। এই মুহূর্তে কোনো বরাদ্দ না থাকায় রাস্তাটি কবে নাগাদ ঠিক করা হবে তা সঠিকভাবে বলা যাচ্ছে না। তবে আমাদের মাথায় আছে এবারের নতুন বাজেটে রাস্তাটা করব। 

এ বিষয়ে  চরভদ্রাসনের উপজেলা প্রকৌশলী আব্দুল্লাহ আল মামুন (বাঁধন)বলেন,আমাদের উপজেলার অনেক রাস্তা। ফলে গুরুত্বপূর্ণ রাস্তাগুলো আগে সংস্কার বা মেরামত করা হচ্ছে। আর এগুলো সংস্কার করেই আমাদের বাজেট শেষ হয়ে যায়। তবে, আমাদের আন্তরিকতার কোনো ঘাটতি নেই।

No comments