এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 কুবিতে বন্ধ হচ্ছে গণরুম, থাকতে পারবে না অনিয়মিত ও অবৈধ শিক্ষার্থীরা - Sokalerkotha

Breaking News

কুবিতে বন্ধ হচ্ছে গণরুম, থাকতে পারবে না অনিয়মিত ও অবৈধ শিক্ষার্থীরা

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে বন্ধ হচ্ছে গণরুমের সংস্কৃতি। নিয়মিত ও বৈধ শিক্ষার্থী ব্যতীত থাকতে পারবে না কেউই। সিট বরাদ্দ দেওয়া হবে নীতিমালা অনুযায়ী।মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) আমিরুল হক চৌধুরী স্বাক্ষরিত এক চিঠিতে এই তথ্য জানা যায়। 

বিোজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গত ৫ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. এ এফএম আবদুল মঈনের সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের সকল হল প্রভোস্ট ও প্রক্টর এর উপস্থিতিতে জরুরি সভা অনুষ্ঠিত হয়। এতে আবাসিক হলের বিষয়ে ৮টি সিদ্ধান্ত গ্রহণ করা হয়। 

সিদ্ধান্ত সমূহ হলো- শুধু নিয়মিত ও বৈধ শিক্ষার্থীরা হলে অবস্থান করতে পারবে, গেস্টরুম/গণরুম অবিলম্বে বন্ধ করতে হবে, হলে একক কক্ষ নিয়ে কোন শিক্ষার্থী বসবাস করতে পারবে না, যাদের ছাত্রত্ব নেই তারা হলে অবস্থান করতে পারবে না। এছাড়াও হলের সৌন্দর্য বর্ধন এবং পরিষ্কার পরিচ্ছন্নতার বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ ও স্নাতকোত্তর পরীক্ষার ফলাফল পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর হল সমূহে প্রেরণ করবেন। হলে কোনো সমস্যা দেখা দিলে হল প্রশাসন সমাধানের তাৎক্ষণিক ব্যবস্থা নিবেন।

No comments