-->

Breaking News

জন্মাষ্টমী উপলক্ষে কুমিল্লা মহেশাঙ্গণে আলোচনাসভা ও সম্মাননা ক্রেস্ট বিতরণ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: শুক্রবার (৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ ও লোকনাথ যুব সেবা সংঘের যৌথ আয়োজনে পরমেশ্বর ভগবান শ্রীকৃষ্ণের আবির্ভাব তিথি জন্মাষ্টমী উপলক্ষে আলোচনাসভা, সংগীতানুষ্ঠান ও গীতা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে সম্মাননা ক্রেস্ট বিতরণ করা হয়।

এতে শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ সভাপতি ননী গোপাল পাল এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার সাবেক নির্বাহী কর্মকর্তা শুভাশিষ ঘোষ। 

ওই অনুষ্ঠানে ধর্মীয় আলোচনা করেন- শ্রীকাইল ডিগ্রি কলেজের অধ্যাপক (অবঃ) শ্যামা প্রসাদ ভট্টাচার্য এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘের সাধারণ সম্পাদক হারাধন ভৌমিক। এছাড়াও বক্তব্য রাখেন- শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘের উপদেষ্টা মন্ডলীর সদস্য প্রদীপ কুমার সাহা ও নন্দী রিয়েল এস্টেট এন্ড ডেভেলপারস্ (প্রাঃ) লিঃ এর চেয়ারম্যান প্রদীপ নন্দী। এছাড়াও বক্তব্য রাখেন- লোকনাথ স্মৃতি তর্পণ সংঘের উপদেষ্টা স্বদেপ দেবনাথ, লোকনাথ স্মৃতি তর্পণ সংঘের সদস্য অমল সাহা, লোকনাথ যুব সেবা সংঘের সভাপতি নয়ন দেবনাথ ও সাধারণ সম্পাদক লিটন দাশ। 

এ সময় উপস্থিত ছিলেন- মহেশাঙ্গণ শ্রী শ্রী লোকনাথ স্মৃতি তর্পণ সংঘ ও লোকনাথ যুব সেবা সংঘের অন্যান্য নেতৃবৃন্দসহ হাজারো ভক্ত-শ্রোতা। আলোচনাসভা শেষে বিজয়ীদের হাতে তিন ক্যাটাগরিতে সম্মাননা ক্রেস্ট তুলে দেন প্রধান অতিথি শুভাশিষ ঘোষ। সবশেষে উপস্থিত সকলের মাঝে প্রসাদ বিতরণ করা হয়। 

No comments