তিতাস উপজেলা ৩৭নং শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৮ বছর পূর্তি পালন - Sokalerkotha -->

Breaking News

তিতাস উপজেলা ৩৭নং শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৮ বছর পূর্তি পালন

মইনুল ইসলাম মিশুক, হোমনা প্রতিনিধি : ১৯৪৬ থেকে ২০২৪ইং ৩৭নং শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৮ বছর পূর্তিতে পুরস্কার বিতরণ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এই বিদ্যালয় থেকে দীর্ঘ ৭৮ বছরে হাজারো শিক্ষার্থী লেখাপড়া শেষ করে ছড়িয়ে পড়েছেন কর্মজীবনের নানা ক্ষেত্রে। সুন্দর জীবনের স্বপ্ন দেখার শুরু যে বিদ্যালয় চত্বরে, সেখানেই পুরোনো শিক্ষার্থীদের একত্র করতে আয়োজন করা হয় শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৭৮তম বৎসর পূর্তি উৎসব পূর্ণমিলনী অনুষ্ঠান হয়েছে আজ।

এ উপলক্ষে প্রাক্তন ছাত্রছাত্রীদের ৭৮তম পুনর্মিলনী অনুষ্ঠান ২৭ জানুয়ারী ২০২৪ইং (শনিবার) সকাল ৯ ঘটিকার সময় উক্ত বিদ্যালয় প্রাঙ্গণে অনুষ্ঠিত হয়।

উক্ত পূর্ণমিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকল্প পরিচালক, পদ্মা সেতু প্রকল্প, প্রাক্তন অতিরিক্ত প্রধান প্রকৌশলী সড়ক ও জনপথ বিভাগের প্রকৌশলী ইঞ্জিনিয়ার জনাব মোঃ শফিকুল ইসলাম।


অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আমেরিকা প্রবাসী (এম.ডি) ডাঃ মোঃ এনামুল হক।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ৮নং জিয়ারকান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ আলী আশরাফ, তিতাস উপজেলা শিক্ষা অফিসার লায়লা বানু, শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রক্তন সভাপতি জনাব মোঃ আব্দুল খালেক মোল্লা, শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রক্তন প্রধান শিক্ষক জনাব মোঃ ওবায়দুল হক ভূঁইয়া, শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি জনাব মোঃ বাবুল মোল্লা, শোলাকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোহাম্মদ আয়েশা সিদ্দিকা, আরো উপস্থিত ছিলেন স্থানীয় গন্যমান্য ব্যক্তি বর্গ।

No comments