তাড়াশে মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার - Sokalerkotha -->

Breaking News

তাড়াশে মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার

তাড়াশে মাদ্রাসা ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করলেন উপজেলা নির্বাহী অফিসার


মোঃ আবু মাসুম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

তাড়াশ পৌর সদরের তাড়াশ দারুল উলুম মহিউস সুন্নাহ ক্বওমীয়া হাফিজিয়া মাদ্রাসার ছাত্রদের মাঝে কম্বল বিতরণ করেন তাড়াশ উপজেলা সুযোগ্য নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম।

১৬-০১-২০২৩ইং সন্ধ্যা ৬ ঘটিকায় উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম তিনি নিজে সেখানে উপস্থিত থেকে কম্বল বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন অত্র মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক এবং উপজেলা ছাত্রলীগের সভাপতি ইকবাল হাসান রুবেল এবং সেখানে সফর সঙ্গী হিসেবে আরো উপস্থিত ছিলেন তাড়াশ উপজেলা ছাত্রলীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক মোঃ সুলতান মাহমুদ।  

তাড়াশ উপজেলার সুযোগ্য নির্বাহী অফিসার তিনি এ সময় মাদ্রাসার মুহতামিম এবং মাদ্রাসার শিক্ষার্থীদের সঙ্গে কথা বলেন এবং তাদের কাছথেকে তাদের ভালোমন্দের খবর নেন এবং মাদ্রাসা পরিচালনা এবং তাদের থাকতে কোন সমস্যা হয় কিনা এ বিষয়ে কথা বলেন।  

মাদ্রাসা পরিচালনা কমিটির সাধারন সম্পাদক ইকবাল হাসান রুবেল তিনি উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম স্যারকে ধন্যাবাদ জানায়। এবং বলেন আমাদের উপজেলা নির্বাহী অফিসার মোঃ মেজবাউল করিম স্যার অত্যন্ত ভালো মনের একজন মানুষ তিনি সর্বদা যেকোনো ভালো কাজের জন্য সার্বিক সহযোগিতা করেন আমি আমার পরিচালনা কমিটির পক্ষথেকে এবং আমার ব্যক্তিগত পক্ষথেকে প্রিয় স্যার কে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাই।


No comments