তাড়াশে মাটির গাড়ির ধাক্কায় এক যুবক নিহত - Sokalerkotha -->

Breaking News

তাড়াশে মাটির গাড়ির ধাক্কায় এক যুবক নিহত


মোঃ আবু মাসুম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ

সিরাজগঞ্জের তাড়াশে মাটিবাহী মাহিন্দ্র গাড়ীর ধাক্কায় আহাদ উদ্দীন (২১ ) নামের এক যুবক নিহত। নিহত আহাদ উপজেলার পৌর এলাকার ভাদাশ পশ্চিম পাড়ার মোঃ হাফিজুল রহমানের ছেলে।

এ ঘটনায় উত্তেজিত জনতা মাহিন্দ্র ট্রাক্টরের চালককে গণধোলাই দিয়ে পুলিশে সোর্পদ করেছে। আটক গাড়ী চালকের নাম ও ঠিকানা তাৎক্ষনিক পাওয়া যায়নি। শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯ টার দিকে উপজেলার তাড়াশ উত্তর ওয়াবদা বাদে এলাকায় দুর্ঘটনা ঘটে।

নিহত কিশোরের চাচা রাজু আহমেদ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সন্ধ্যার পর হাসপাতাল গেট এলাকায় মাটিবাহী একটি মাহিন্দ্র ট্রাক্টর দ্রুত গতিতে যাওয়ার সময়ে উত্তর ওয়াবদা বাদের মসজিদের পাশে কিশোর রাহাতকে ধাক্কা দিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় স্থানীয়রা তাকে ধাওয়া করে গাড়ীসহ চালককে আটক করে। তাছাড়া গুরুত্বর আহত রাহাতকে উদ্ধার করে তাড়াশ ৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে ভর্তি করেন।


তাড়াশ উপজেলা ৫০ শয্যা হাসপাতালের জরুরী বিভাগে দায়িত্বরত মেডিকেল অফিসার ডা: মো. রাশিদুল আজম জানান, গুরুত্বর আহত কিশোর আনার পর দুই কান ও মুখ দিয়ে রক্তক্ষরণ হয়ে কিছুক্ষনের মধ্যে মারা যান।


তাড়াশ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, খবর পেয়ে হাসপাতালে গিয়ে উত্তেজিত জনতাকে সরিয়ে দিয়ে গাড়ীর চালককে আটক করা হয়েছে। এবং মরদেহ উদ্ধারের প্রস্তুতি চলছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

No comments