নওগাঁ জিন্দানী কলেজে তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ক্যাম্পেইন - Sokalerkotha -->

Breaking News

নওগাঁ জিন্দানী কলেজে তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ক্যাম্পেইন


মোঃ আবু মাসুম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধিঃ 

তাড়াশ উপজেলার ৫নং নওগাঁ জিন্দানী ডিগ্রি কলেজে তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের ক্যাম্পেইন । উক্ত ক্যাম্পেইনটি বুধবার সকাল ১০ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত কর্মসূচি অনুষ্ঠিত হয়। সেখানে উপস্থিত ছিলেন অত্র ডিগ্রি কলেজের অধক্ষ্য মোঃ আব্দুর রহিম এবং অত্র কলেজের শিক্ষক শিক্ষিকা এবং অত্র কলেজের ছাত্র -ছাত্রী ভাইয়েরা।  

উক্ত সংগঠনের সভাপতি দেলবার আহমেদের সঙ্গে কথা বলে জানা যায় তিনি বলেন। আমরা ছোট মানুষ আমরা এই সংগঠনটি স্থাপনের পরে আমরা ধীর গতিতে কাজ চালিয়ে গেছি আমাদের সংগঠন পরিচালনার মধ্যে অনেক বাধা অনেক ঝামেলা মাথায় নিয়ে কাজ করেছি।  

কিন্তু আমরা ভাবতে পারিনি আমাদের এই ছোট সংগঠন টি আজ সিরাজগঞ্জ জেলার মধ্যে অন্যাতম একটি সংগঠন হবে। 

 আমাদের সংগঠন কে এতটা সবাই সাপোর্ট করবেন ভাবতে পারিনি। আমি এবং আমার সংগঠন আজ আপনাদের সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। আমাদের সংগঠন থেকে আমরা বিভিন্ন জায়গায় ডোনার দিয়ে থাকি। আমাদের ইচ্ছে আমাদের চারপাশে কোন রোগী যেন রক্তের প্রয়োজনে রক্তের অভাবে মারা না যায়। রোগীর যেন রক্তের জন্য চিকিৎসা বন্ধ না থাকে।   

আমাদের ক্যাম্পেইন করার উদ্দেশ্য আমরা যেন সেখান থেকে রক্তযোদ্ধা ভাইদের কে উৎসাহিত করে আমাদের ডোনার বাড়াতে সক্ষম হতে পারি। কেননা আমাদের ডোনার সংকটের কারনে কিছু কিছু সময় বাহির এলাকা থেকে ডোনারের জন্য রিকুয়েষ্ট আসে। যতটুকু পরিমান ডোনার আছে তা পর্যাপ্ত না বলে জানায়।

No comments