শাহজাদপুরে কবরস্থানের পাশের জমি থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার - Sokalerkotha -->

Breaking News

শাহজাদপুরে কবরস্থানের পাশের জমি থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার


মোঃ আবু মাসুম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ 

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের পোতাজিয়া নতুনপাড়া গ্রামে নিজ ভাড়া বাড়ির সামনের (পোতাজিয়া কবরস্থান সংলগ্ন) নেপিয়ার ঘাসের জমি থেকে রবিবার সকালে বাবলু প্রামানিক(৫০) নামের এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে শাহজাদপুর থানা পুলিশ। তিনি পাবনার আটঘরিয়া উপজেলার রোস্তোমপুর গ্রামের সারোয়ার প্রামানিকের ছেলে। প্রায় ২ যুগ আগে পোতাজিয়া নতুন পাড়া গ্রামের মৃত মনি তালুকদারের মেয়েকে বিয়ে করে ওই ভাড়া বাড়িতে বসবাস করেন।

এ বিষয়ে নিহতের পরিবার থেকে জানান, গত শনিবার রাত ৮টার দিকে বাড়ি থেকে বের হয়। রাতে আর বাড়ি ফিরে আসেনি। ভোরে পোতাজিয়া-রাউতারা পাকা সড়ক দিয়ে পথচারিরা যাওয়ার সময় তার ভাড়া বাড়ির সামনের নেপিয়ার ঘাসের জমিতে লাশটি পড়ে থাকতে দেখে চিৎকার শুরু করে। আশপাশের লোকজন ও নিহতের পরিবারের

লোকজন ছুটে এসে তার লাশ সনাক্ত করে। পরে খবর পেয়ে শাহজাদপুর থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এ বিষয়ে শাহজাদপুর থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল মজিদ জানান, নিহতের

গলায় আঘাতের চিহ্ন রয়েছে। এছাড়া পড়নের জামা কাপড় ছেঁড়া রয়েছে। এ থেকে প্রথমিক ভাবে ধারণা করা হচ্ছে তাকে শ্বাসরোধে হত্যার পর দূর্বৃত্তরা লাশ ওখানে ফেলে পালিয়ে গেছে। তবে মৃত্যুর সঠিক কারণ এখনই বলা সম্ভব হচ্ছে না।

ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। তিনি আরও বলেন, এ ঘটনায় থানায় একটি ইউডি মামলা রেকর্ড হয়েছে।


No comments