তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - Sokalerkotha -->

Breaking News

তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন


মোঃ আবু মাসুম, সিরাজগঞ্জ প্রতিনিধিঃ  তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠন এর প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন। তাড়াশ রক্তদান সংগঠনের ৩য় বর্ষপূর্তি এবং ৪র্থ বছরে পদার্পণ উপলক্ষে আলোচনা সভা ও স্বেচ্ছাসেবী মিলন মেলার আয়োজন করা হয় ।  

উক্ত অনুষ্ঠানটি ১১-০৩-২০২৩ ইংরেজি রোজ শনিবার সকাল ১০ ঘটিকায় তাড়াশ ইসলামিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ে উক্ত প্রতিষ্ঠা বার্ষিকী এবং মিলন মেলা অনুষ্ঠিত হয় ।     


উক্ত অনুষ্ঠানের প্রধান উপদেষ্টা হিসেবে উপস্থিত ছিলেন তাড়াশ ইসলামিয়া পাইলটের প্রধান শিক্ষক মোঃ আব্দুস সালাম, বিএসসি। এবং উক্ত অনুষ্ঠানের উপদেষ্টা মন্ডলির মধ্যমনি হিসাবে উপস্থিত ছিলেন মোঃ সাইফুল ইসলাম। এবং সেখানে আরো উপস্থিত ছিলেন অত্র সংগঠনের উপদেষ্টা মোঃ সাখাওয়াত হোসেন বিএসসি সহকারী প্রধান শিক্ষক তাড়াশ ইসলামিয়া পাইলট মডেল উচ্চ বিদ্যালয়। মোঃ আতিকুল ইসলাম বুলবুল হোসেন সাংবাদিক চ্যানেল ৭১ এবং রিপোর্টার সমকায় প্রতিনিধি , মোঃ আইয়োব হোসেন সহকারী শিক্ষক জে,আই টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যামেজমেন্ট কলেজ। ডাঃ বিউটি রাজ, তাড়শ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। মোঃ হাসেম আলী ব্যাংকার তাড়াশ সোনালী ব্যাংক। মোঃ শরীফুল ইসলাম পরিচালক তাড়াশ ভিলেজ ভিশন । সহ সন্মানিত ব্যক্তিগন সহ উপস্থিত ছিলেন বিভিন্ন সহগঠন এবং তাড়াশ উপজেলার বিভিন্ন স্বেচ্ছাসেবী ভাইয়েরা।  


উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন মোঃ দেলবার আহমেদ এবং অনুষ্ঠানটি সঞ্চালনার দায়িত্ব পালন করেন মোঃ আজিজুল ইসলাম সাধারণ সম্পাদক তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠন। উক্ত অনুষ্ঠানটি কুরআন তেলওয়াত দিয়ে শুরু করেন এবং কুরআন তেলওয়াত করেন অত্র সংগঠনের কার্যকরী সদস্য নাঈম হাসান এবং প্রথমেই শুভেচ্ছা বক্তব্য দেন তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ মাসুম বিল্লাহ তিনি সংগঠনের অনেক কথা উপদেষ্টা এবং সন্মানিত সদস্যদের উদ্দেশ্য বলেন। তাদের এই ছোট সংগঠন টি আজ সিরাজগঞ্জ জেলার মধ্যে সবচেয়ে সুনাম অর্জন করছে এখন আমাদের সংগঠনের মাধ্যমে বাংলাদেশের বিভিন্ন জায়গায় ডোনার পাঠিয়ে থাকি কিন্তু অনেক জায়গায় আমদের সমস্যার সম্মুখীন হতে হয়। এবং সংগঠনের কিভাবে কাজ করলে আগামীতে আমদের এই সংগঠন কোন বাধা না মেনে কাজ করতে পারবো এই বিষয় এ কথা বলেন।  


উক্ত মিলন মেলায় সন্মানিত অতিথি এবং উপদেষ্টা মন্ডলী তারা তাদের বক্তব্যে জানায় যে আমার স্বেচ্ছাসেবী ভাইদের জন্য আমরা সদা সর্বদা রয়েছি তোমাদের যখন যা প্রয়োজন হয় আমাদের বলবে আমরা চেষ্টা করবো তোমাদের সকল আবদার তোমাদের চাওয়া পাওয়া এবং যেকোন বিপদে তোমাদের কাধে কাধ মিলিয়ে কাজ করে যাওয়ার জন্য ।   

উক্ত অনুষ্ঠানের শেষ এবং সমাপনী বক্তব্য রাখেন তাড়াশ স্বেচ্ছায় রক্তদান সংগঠনের সভাপতি দেলবার আহমেদ তিনি জানায় আমরা কখনোই ভাবতে পারিনি আমাদের এই ছোট একটা উদ্দেগে আজ তাড়াশবাসী আমাদের এতটা সাপোর্ট করবেন। আমি কৃতজ্ঞতা জানাই সেই সব মানবিক যোদ্ধা যারা করোনা কালীন সময়ে আমাদের কাধে কাধ মিলিয়ে কাজ করে যাওয়ার জন্য। আমাদের উদ্দেশ্য আগে ছিল যেন আমাদের তাড়াশ এবং আশেপাশের কোন রোগী যেন রক্তের অভাবে চিকিৎসা বন্ধ না থাকে রক্তের প্রয়োজনে কোন ব্যক্তি যেন মারা না যায় কোন মা যেন তার সন্তান না হারায় আমাদের একটাই শ্লোগান দিয়ে আমাদের কাজকে আরো গতিশীল করব যে 

আমরা পেরেছি, আমরা পারব 

রক্ত দিয়ে অসহায় রোগীর পাশে দাড়াবো।  

বলে তিনি তার বক্তব্য শেষ করেন। এবং কেক কর্তনের মাধ্যমে উক্ত অনুষ্ঠানটি সমাপ্ত ঘোষণা করেন।

No comments