-->

Breaking News

বুড়িচংয়ে লড়ি (ট্রাক) চাপায় এক শিশুর মৃত্যু

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার পারোয়ারা এলাকায় সোহেল ছাত্রবাসের সামনে মাটিতে বসে খেলাধুলা করার সময় একটি লড়ির চাপায় আড়াই বছরের সিয়াম নামের এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ১১ টায়। 

পুলিশ ও নিহতের চাচা আল আমিন জানান- সোমবার বেলা ১১ টায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বুড়িচং উপজেলার ভারেল্লা উত্তর ইউনিয়নের পারোয়ারা আবদুল মতিন খসরু কলেজে সোহেল ছাত্রাবাসের সামনে সিয়াম নামে আড়াই বছরের শিশু মাটিতে বসে খেলাধুলা করছিল। এসময় একটি মালবাহী লড়ি মহাসড়ক থেকে নেমে পেছনের ব্রেক করলে এসময় ঐ শিশুটির লড়ির পেছনের চাকার চাপায় পৃষ্ঠ হয়ে ঘটনাস্হলে মর্মান্তিক মৃত্যু হয়।এসময় চারিদিকের লোকজন দৌড়ে আসতে শুরু করলে লড়ির চালক দ্রুত পালিয়ে যায়।নেত্রকোনা জেলার টিকুরিয়া গ্রামের তরীকুল ইসলাম এর ছেলে সিয়াম।লড়িচালক নেত্রকোনা জেলার কলমাকান্দা উপজেলার গোবিন্দপুর গ্রামের বাসিন্দা আবদুল হামিদ। পলাতক লড়ি চালক ও নিহত সিয়ামের পিতা পারোয়ারা অটো রাইসমিলের শ্রমিক হিসাবে দীর্ঘদিন যাবৎ কর্মরত রয়েছে। ঘটনার খবর পেয়ে বুড়িচং থানার পুলিশ লাশ উদ্ধার করে নিয়ে আসে। 

দেবপুর ফাঁড়ির এসআই রাজিব চৌধুরী জানান- লড়ির চালক লড়িটি নিয়ে বের হওয়ার সময় শিশুটি দৌড়ে দৌড়ি করছিল।এসময় লড়ির পেছনের চাকায় চাপা পড়ে শিশুটি মারা যায়।খবর পেয়ে আমি সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে শিশুর লাশ বুড়িচং থানায় নিয়ে আসি। এ নিয়ে বুড়িচং থানায় একটি মামলা হয়। চালক পলাতক রয়েছে।

No comments