-->

Breaking News

শহরতলীর চানপুর এলাকায় চুরির অভিযোগে যুবককে পিটিয়ে হত্যা


তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় ‘চুরি করতে নির্মাণাধীন বিল্ডিংয়ে প্রবেশ করেছে’ এমন অভিযোগ এনে বাবু আলম (২০) নামে এক যুবককে পিটিয়ে হত্যা করা হয়েছে। রবিবার (২৭ আগস্ট) ভোরে কুমিল্লা শহরতলীর চানপুর এলাকায় এ ঘটনার পর সকাল সাড়ে ৯টার দিকে মারা যান বাবু। নিহত বাবু কুমিল্লার চান্দিনা উপজেলার আন্নানগর মিলগেইট এলাকার মোঃ শাহজাহান মিয়ার পুত্র। তিনি শহরতলীর ডুমুরিয়া চানপুর এলাকার মানউদ্দিন মিয়ার বাড়িতে ভাড়া থাকতেন। তবে বাবুর পরিবার বলছে, বাসা সংলগ্ন ‘জলপরী’ পার্কে বিনা টিকেটে প্রবেশ করায় তাকে হত্যা করা হয়েছে। আর পুলিশ বলছে, এ ঘটনার সাথে পার্কে প্রবেশের কোনো সম্পর্ক নেই। বাবুর নামে ডাকাতির প্রস্তুতি মামলাসহ থানায় অন্তত ৪টি মামলা রয়েছে।
হত্যাকান্ডের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) কামরান হোসেন। তিনি জানান- জড়িতদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা চলছে।

পুলিশ সূত্রে জানা গেছে, নির্মাণাধীন বিল্ডিংয়ের যে রুমে শ্রমিকরা ঘুমায় সেই রুমটিতে ভোররাতে প্রবেশ করে বাবু তাদের মোবাইল নিয়ে বের হয়ে যাচ্ছিল। এসময় বিল্ডিংটিতে ডিউটিতে থাকা দারোয়ান মোঃ নাহিদসহ আরো ৪জনকে  আটক করে ব্যাপক মারধর করে। পরে সকাল ৯টার দিকে বাবুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। জিজ্ঞাসাবাদের জন্য নাহিদকে আটক করেছে পুলিশ।

কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালের ওয়ার্ড বয় শফিকুল ইসলাম জানান- সকাল আনুমানিক সাড়ে ৯টায় এক ব্যক্তি অটোরিক্সাসহ একটি মৃতদেহ নিয়ে হাসপাতাল চত্তরে এসে আমার কাছে দিয়ে চলে যাচ্ছে। কিন্তু কোন নাম ঠিকানা দেয়নি। আমি তাকে নাম ঠিকানা জিজ্ঞেস করলে সে না দিয়ে পালিয়ে যাচ্ছিল। এমন সময় আমরা তাকে দৌড়ে ধরে আটক করে পুলিশে সোপর্দ করি। তিনি আরো জানান, মৃতদেহটির  হাত, পিঠ, মাথাসহসারা শরীরে আঘাতের চিহ্ন ছিল।

No comments