-->

Breaking News

শুধু মুখে নয়, হৃদয়ে বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করতে হবে : রোশন আলী মাষ্টার


তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
বঙ্গবন্ধুর আদর্শ মানে তার দেশপ্রেম, অন্যায়ের সাথে তার আপোষহীনতা, তার সততা, সবসময় মানুষের কথা ভাবা, মানুষের জন্য অসীম ভালোবাসা। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান সবসময় সাধারণ জীবন যাপন করতেন, তিনি রাষ্টপ্রধান হয়েও রাষ্ট্রীয় নিরাপত্তা ছাড়া স্বাভাবিক ভাবেই মানুষের সাথে মিশে যেতেন। যেকোনো সময়, যেকোনো প্রয়োজনে সাধারণ মানুষ তার কাছে ছুটে আসতেন। তিনিও সাধারণ মানুষের সাথে মিশতে পছন্দ করতেন। তাই হয়তো ফিলিস্তিন মুক্তি মোর্চার সাবেক নেতা নোবেল বিজয়ী ইয়াসির আরাফাত বলেছেন " আপোষহীন সংগ্রামী নেতৃত্ব ও কুসুমকোমল হৃদয় ছিল মুজিবের চরিত্রের বিশেষত্ব"।


শনিবার (২৬ আগষ্ট) বিকেলে দেবীদ্বার উপজেলার রাজামেহার ইউনিয়ন আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকীর শোকসভায় প্রধান অতিথির বক্তব্যে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার এসব কথা বলেন।


এসময় তিনি আরো বলেন- আওয়ামীলীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং আগামীতে আওয়ামীলীগ সরকারের বিজয় নিশ্চিত করতে দলকে সুসংগঠিত হতে হবে।
উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য মোঃ সেলিম সরকার'র সভাপতিত্বে এবং সহসভাপতি সামছুল হক এর সঞ্চালনায় রাজামেহার পূর্ব সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, উপদপ্তর সম্পাদক মোহাম্মদ ইসমাইল হোসাইন, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মোঃ মফিজুল ইসলাম দুলাল, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ গোলাম মোস্তফা।


এছাড়াও উপস্থিত ছিলেন- আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান খোকন, কামরুল ইসলাম ভূইয়া, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলামসহ ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা শেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়।

No comments