এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 বাঘাবাড়িতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ শুরু - Sokalerkotha

Breaking News

বাঘাবাড়িতে গ্রামবাংলার ঐতিহ্যবাহী নৌকা বাইচ শুরু


মো: সাহেব আলী, শাহজাদপুর প্রতিনিধি: নৌকা বাইচ গ্রাম বাংলার ঐতিহ্য বহন করে এবং ধারণ করে, এই প্রতিযোগীতাটি বাংলাদেশীদের কাছে অত্যান্ত জনপ্রিয়। শাহজাদপুরের বাঘাবাড়িতে বাংলার ঐহিহ্য বাহী নৌকা বাইচ প্রতিযোগীতা ২০২৩ শুরু হয়েছে।
শনিবার বিকাল সাড়ে ৪টায় সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ি নদী বন্দরে উত্তরবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের আয়োজনে বড়াল নদীতে তীব্র প্রতিদ্বদ্বীতাপূর্ণ জনপ্রিয় ড. মযহারুল ইসলাম স্মৃতি নৌকা বাইচ প্রতিযোগীতা উদ্বোধন করা হয়েছে। ‍
উত্তবঙ্গ ট্যাংকলরী শ্রমিক ইউনিয়নের সভাপতি শাহজাহান সিরাজের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সভাপতি ড. সাজ্জাদ হায়দার লিটন।

নৌকা বাইচ দেখতে হাজার হাজার দর্শক বড়াল নদীতে উপস্থিত ছিলেন। অনেকে বড়াল সেতুর উপরে ও বিভিন্ন কার্গো জাহাজে উঠে তীব্র প্রতিদ্বন্দ্বীতাপূর্ণ এই নৌকা বাইচ উপভোগ করেন।
বিকাল পাঁচটায় বাংলার বাঘ রেশমবাড়ি ও নিউ শাড়ীর ভিটা এক্সপ্রেসের টানের মাধ্যমে নৌকা বাইচ প্রতিযোগীতার উদ্বোধন করা হয়। প্রথম বাইচে বাংলার বাঘ রেশমবাড়ি বিজয়ী হয়।
দ্বিতীয় টানে নলুয়া একতা চ্যালেন্জার বনাম রুস্তম আলী এক্সপ্রেসের মধ্যে বাইচ অনুষ্ঠিত হয়। এই বাইচে রুস্তম আলী এক্সপ্রেস বিজয়ী হয়।

তৃতীয় বাইচে শাপলা এক্সপ্রেস বনাম আল মদিনা এক্সপেসের মধ্যে অনুষ্ঠিত হয়। এসময় আল মদিনা এক্সপ্রেস বিজীয় হয়।

No comments