এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বললেন সুবিদ আলী ভুঁইয়া এমপি - Sokalerkotha

Breaking News

টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই বললেন সুবিদ আলী ভুঁইয়া এমপি

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: প্রতিরক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মেজর জেনারেল (অবঃ) সুবিদ আলী ভূঁইয়া এমপি বলেছেন , আপনাদের সন্তানদের সুশিক্ষায় শিক্ষিত করুন বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ ২০২১ সালের আগেই উন্নত ও সমৃদ্ধ রাষ্ট্রে পরিণত হতো ,তবে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন বিশ্বের রোল মডেল। শেখ হাসিনা সরকারের ভূয়সী প্রশংসায় পঞ্চমুখ সারাবিশ্ব। টেকসই ও সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই। 

তিনি সোমবার(২৮ আগস্ট) সকালে দাউদকান্দি উপজেলা পরিষদ হল রুমে জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতা (২০২৩) পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের এসব কথা বলেন। উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিনুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) মোঃ জিয়াউর রহমান, মডেল থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাম্মেল হক  (পিপিএম),উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার এ কে‌ এম ফজলুল হক, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ত্র্যাড,আহসান হাবীব চৌধুরী, প্যানেল মেয়র রকিব উদ্দিন রকিব, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক খোরশেদ আলম টাইগার ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি সেলিম মাস্টার প্রমুখ।

No comments