-->

Breaking News

দেবীদ্বারে চুরি যাওয়া ব্যাটারী ও ওয়েল্ডিং মেশিনসহ গ্রেফতার-২

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার দেবীদ্বারে অটো সার্ভিসিংয়ের দোকান থেকে গভীর রাতে চুরি যাওয়া ৮টি ব্যাটারী ও ১টি ওয়েল্ডিং মেশিন নিয়ে যাওয়ার পথে মালামাল ও সিএনজি সহ ২ জনকে গ্রেফতার করেছে দেবীদ্বার থানা পুলিশ। বৃহস্পতিবার ভোরে উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের সাইচাপাড়া এলাকায় এসআই নুরুল ইসলাম সংগীয় ফোর্স নিয়ে চেকপোস্ট পরিচালনাকালে তাদের আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিরা হলেন- দেবীদ্বার উপজেলার সুবিল ইউনিয়নের বুড়িরপার গ্রামের জুজু মিয়ার পুত্র মোঃ মাসুম মিয়া (৩০) এবং একই গ্রামের মোঃ জয়নাল মিয়ার পুত্র মোঃ জয়দল হোসেন (২৭)। আটককৃত আসামীদের বিরুদ্ধে  মায়ের দোয়া অটো সার্ভিসিংয়ের স্বত্বাধিকারী রবিউল হাসান বৃহস্পতিবার দুপুরে থানায় মামলা দায়ের করলে পেনাল কোডে মামলা রুজু করা হয়েছে, মামলা নং- ২৬/২৩৩। প্রাথমিক জিজ্ঞাসাবাদে দোকানে চুরি করার বিষয়টি গ্রেফতারকৃত আসামীরা শিকার করেছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য, উপজেলার সুবিল ইউনিয়নের বুড়িরপাড় বাজারে "মায়ের দোয়া অটো সার্ভিসিং" দোকানের স্বত্বাধিকারী মোঃ রবিউল হাসান প্রতিদিনের ন্যায় গত ১৯/০৯/২০২৩ইং তারিখ রাত সাড়ে ১০টায় দোকানের সার্টার তালা বন্ধ করে বাসায় চলে যান। পরবর্তীতে ২০/০৯/২০২৩ইং তারিখ সকাল অনুমান সাড়ে ৮টায় তাহার দোকান খোলতে এসে দেখে দোকানের তালা ভাঙ্গা অবস্থায় সার্টারের সাথে লাগানো আছে এবং সিসি ক্যামেরা গুলো ওল্টানো অবস্থায়। এসময় দোকানের আশপাশের লোকজন সহ দোকানের সার্টার খুলে দোকানের ভিতর প্রবেশ করিয়া দেখে দোকানের ভিতর থাকা পুরাতন অটো ১২ ভোল্টের ০৮ টি ব্যাটারী, প্রতিটি ব্যাটারীর মূল্য ৭ হাজার টাকা এবং ১টি ওর্য়ালিং মেশিন যার মূল্য ২০ হাজার টাকা। ধারনা করা যাচ্ছে গত ২০/০৯/২০২৩ইং তারিখ গভীর রাতে তালা ভেঙে চোরচক্র মালামাল গুলো অজ্ঞাত স্থানে নিয়ে রাখে।

দেবীদ্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি কমল কৃষ্ণ ধর বলেন, অদ্য ভোরে চেকপোস্ট পরিচালনাকালে ব্যাটারী, ওয়েল্ডিং মেশিনসহ ২জনকে গ্রেফতার করা হয়েছে। এবিষয়ে থানায় পেনাল কোডে একটি মামলা রুজু হয়েছে। মামলাটি এখনো তদন্তাধীন। কোর্টের সময় পার হয়ে যাওয়ায় গ্রেফতারকৃত আসামীরা থানা হেফাজতে রয়েছে। আগামীকাল সকালে কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

No comments