-->

Breaking News

শাহজাদপুরে টিসিবি'র পণ্য না পেয়ে ভুক্তভোগীদের বিক্ষোভ



মো: সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জের শাহজাদপুরে টিসিবির পণ্য না পেয়ে বিক্ষোভ করেছেন সুবিধাভোগী কার্ড ধারী বেশকিছু দরিদ্র মানুষ। এ সময় টিসিবি'র ডিলারকে অবরুদ্ধ করে রাখার ঘটনা ঘটে।
জানা যায়, বুধবার (২৭ সেপ্টেম্বর) সকাল থেকে শাহজাদপুর উপজেলার ৩ নম্বর পোতাজিয়া ইউনিয়নের উচ্চ বিদ্যালয়ে টিসিবি,র পণ্য বিক্রি শুরু করে ডিলার মেসার্স খান স্টোর। বিকালে টিসিবির পণ্য ফুরিয়ে গেলেও কারধারী সুবিধাভোগী ব্যক্তিরা লাইনে দাঁড়িয়ে থাকেন।
টিসিবি'র পণ্য ফুরিয়ে যাওয়ার খবর জানতে পেরে বিক্ষোভ শুরু করেন তারা, পরে ডিলারকে পোতাজিয়া বহুমুখী উচ্চ বিদ্যালয়ের কক্ষে অবরুদ্ধ করে রাখেন।
খবর পেয়ে শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান ঘটনাস্থলে উপস্থিত হন, পরে আরো উপস্থিত হন সহকারী কমিশনার ভূমি মোঃ লিয়াকত সালমান।
এই বিষয়ে দায়িত্বপ্রাপ্ত ট্যাগ অফিসার মোঃ আব্দুর রহমান জানান, পোতাজিয়া ইউনিয়নের ২৩২২ কার্ডের বিপরীতে সকাল থেকে টিসিবির পণ্য বিক্রি করা হয়। বিকালে দেখা যায় পণ্য ফুরিয়ে গেলেও প্রায় ২৫/২৬ জন কার্ডধারী পণ্য পায়নি। পরে দেখা যায় কিছু মানুষ চেয়ারম্যান ও ইউএন‌ও'র স্বাক্ষর বিহীন কার্ড দিয়ে পণ্য উত্তোলন করেছেন।
এই বিষয়ে পোতাজিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আলমগীর জাহান বাচ্চু বলেন, কিছু অসাধু ব্যক্তি ইউনিয়ন পরিষদকে বিতর্কিত করার লক্ষ্যে নকল কার্ড তৈরি করে মানুষের মাঝে ছড়িয়ে দিয়েছে। ইউএনও সাহেবের হস্তক্ষেপে বঞ্চিত ব্যক্তিদের সমস্যার সমাধান করা হয়েছে।

এই ঘটনায় শাহাজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মোঃ কামরুজ্জামান জানান, মোট ২৬ জন ব্যক্তি টিসিবির পণ্য পায়নি। তাদের সনাক্ত করে ডিলার ও ট্যাগ অফিসারকে নির্দেশ দেয়া হয়েছে বঞ্চিত কারধারীদের পণ্য বুঝিয়ে দিয়ে আমাকে রিপোর্ট করতে হবে।

No comments