-->

Breaking News

গাজীপুরের জঙ্গল থেকে আসা শিয়ালের কামড়ে ১০ জন আহত


তৌফিক সুলতান ( বিশেষ প্রতিনিধি): গাজীপুর সিটি করপোরেশনের চান্দপাড়া এলাকায় শেয়ালের কামড়ে ১০ জন আহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার রাত আটটার দিকে এ ঘটনা ঘটে। আহত ব্যক্তিদের গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত ব্যক্তিদের মধ্যে চারজনের নাম জানা গেছে। তাঁরা হলেন মাসুম হোসেন (২০), মৃদুল (১৭), তুষার আহমেদ (২০) ও সুজন মিয়া (২০)।

স্থানীয় লোকজনের সঙ্গে কথা বলে জানা যায় , গতকাল রাত আটটার দিকে সিটি করপোরেশনের ১৪ নম্বর ওয়ার্ডের চান্দপাড়া এলাকার একটি জঙ্গল থেকে হঠাৎ দুটি শিয়াল বের হয়ে আসে। এর মধ্যে একটি শিয়াল মানুষ দেখে জঙ্গলে ঢুকে পড়ে। অন্যটি সামনে থাকা লোকজনকে এলোপাতাড়ি কামড়াতে শুরু করে। এরপর সবাই মিলে শিয়ালটিকে ধাওয়া দিলে সেটি জঙ্গলে লুকিয়ে যায়। এর মধ্যেই শিয়ালটি ১০ জনকে কামড়ে রক্তাক্ত করে ফেলে। পরে স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে আটজনকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। অন্য দুজন স্থানীয় ক্লিনিকে চিকিৎসা নিয়েছেন।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. জয়রাজ হোসেন জানান, শিয়ালের কামড়ানো রোগীদের মধ্যে এ হাসপাতালে ৭ জনকে প্রাথমিক চিকিৎস দেওয়া হয়েছে।

আহতরা এবং স্থানীয় মোশারফ হোসেন বলেন, রাত ৭টার দিকে একটি শিয়াল জঙ্গল থেকে হঠাৎ বাহির হয়ে যাকে সামনে পেয়েছে তাকেই কামড়িয়ে আবার জঙ্গলে লুকিয়ে যায়। এভাবে শিয়ালটি কমপক্ষে ৮/১০জনকে কামড়িয়ে রক্তাক্ত জখম করেছে। পরে স্বজনরা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ডা. মো. জয়রাজ হোসেন জানান, শিয়ালের কামড়ানো রোগীদের মধ্যে এ হাসপাতালে ৭ জনকে প্রাথমিক চিকিৎস দেওয়া হয়েছে।

No comments