-->

Breaking News

কুমিল্লায় হারানো মোবাইল উদ্ধারের নেশায় প্রশংসিত এএসআই মনির

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লায় হারানো মোবাইল উদ্ধারের নেশায় জনসাধারণের নিকট প্রশংসিত স্থানীয় কোতোয়ালি মডেল থানায় কর্মরত পুলিশের এএসআই মনিরুল ইসলাম মনির।হারানো বা চুরি হওয়া কিংবা ছিনতাই হওয়া মোবাইল ফোন উদ্ধারই যেন নেশা হয়ে দাঁড়িয়েছে পুলিশের এই কর্মকর্তার। সরজমিন জানা যায় যে-:তিনি গত ২ মাসে প্রায় ৮০টির অধিক মোবাইল ফোন উদ্ধার করে মালিকের কাছে পৌঁছে দিয়েছেন।  

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহমেদ সঞ্জুর মোরশেদ এএসআই মনিরুল ইসলাম মনির এর ধারাবাহিক কার্যক্রম এর ভূয়সী প্রশংসা করে বলেন- একজন মানুষের পছন্দের জিনিস হারিয়ে যাওয়ার পর অনেক আশা

আকাঙ্খা নিয়ে পুলিশের দরজায় এসে হাজির হয়। অনুরূপ আমাদের থানায় কর্মরত এএসআই মনিরুল ইসলাম মনির ধারাবাহিকভাবে একের পর এক ভুক্তভোগীর নিকট কাংখিত হারিয়ে যাওয়া সামগ্রী হাতে তুলে দেওয়ার বিষয়টি সত্যিই প্রশংসার দাবিদার। 

এ বিষয়ে এএসআই মনিরুল ইসলাম মনির জানান- গত ২ মাসে প্রায় ৮০টির ও বেশি মোবাইল ফোন উদ্ধার করে হস্তান্তর করেছি ভুক্তভোগী মালিক পক্ষের হাতে। প্রকৃতপক্ষে এটা এখন আমার নেশা হয়ে দাঁড়িয়েছে এবং ভবিষ্যতেও এর কার্যক্রম অব্যাহত থাকবে। 

এদিকে, একের পর এক হারানো মোবাইল উদ্ধার করে হস্তান্তর করার মধ্যে দিয়ে অত্র মডেল থানাধীন এলাকায় সাধারণ জনগণের নিকট প্রশংসিত পুলিশের এই চৌকস কর্মকর্তা। থানার বাহিরে একাধিক ভুক্তভোগীর সাথে আলাপকালে সকলেই স্বতঃস্ফূর্তভাবে একজন সুদক্ষ বিচক্ষণ এবং আন্তরিক ব্যক্তিত্ব্যের অধিকারী হিসেবে এএসআই মনিরুল ইসলাম মনির এর এই হারানো মোবাইল উদ্ধার এর অভিযানের ভূয়সী প্রশংসা করেছেন।ব্যক্তিগত জীবনে তিনি সামাজিক যোগাযোগ প্রচারবিমুখ স্বভাবের হলেও হারানো মোবাইল উদ্ধার এরপরই অভিযোগকারীরা পুলিশের এই এএসআই মনিরুল ইসলাম মনিরকে নিয়ে সামাজিক যোগাযোগ সাইটে কৃতজ্ঞতা প্রকাশে একাধিক পোস্ট ভাইরাল হতে দেখা যায়।


No comments