-->

Breaking News

রাঙ্গামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভা

জেবলু তনচংগ‍্যা, জেলা প্রতিনিধি, রাঙ্গামাটি: গতকাল বৃহস্পতিবার দুপুরে রাঙ্গামাটি কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের সম্মেলন কক্ষে জেলা তথ্য অফিস কর্তৃক স্বাধীনতার স্থপতি জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বাষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আলোচনা সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ মোশারফ হোসেন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,পুলিশ সুপার মীর আবু তৌহিদ বিপিএম বার। এছাড়াও উপস্থিত ছিলেন,জেলা তথ্য কর্মকর্তা,স্থানীয় জনপ্রতিনিধি,কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

প্রধান অতিথি বলেন,অবিসংবাদিত এক নেতার নাম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার বদৌলতে আজ দেশের মানুষ স্বাধীনতার মূখ দেখেছেন। অনেক আঘাত প্রতিঘাত এবং প্রতিকূলতা পেরিয়ে এ দেশ স্বাধীন করেছেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান।

পুলিশ সুপার বলেন,বাংলার অবিসংবাদিত নেতা,মহান স্বাধীনতার স্থপতি,হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি,জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৯৭৫ সালের ১৫ আগষ্টের কালরাত্রিতে ঘাতকের বুলেটে নিহত সকল শহীদদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করেন এবং তাদের আত্নার মাগফেরাত কামনা করেন।

No comments