এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আওয়ামী লীগ পরোয়া করে না:কাদের - Sokalerkotha

Breaking News

যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা আওয়ামী লীগ পরোয়া করে না:কাদের

মোঃ সজিবুর রহমান (নায়েক): আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা বা ভিসা নীতির পরোয়া আওয়ামী লীগ করে না। ভিসা নীতি ও নিষেধাজ্ঞা কেন? এটা শান্তিপূর্ণ নির্বাচনের জন্য। আমরা শান্তিপূর্ণ নির্বাচন করতে চাই, এটা আমাদের ঘোষণা।চিকিৎসা শেষে শনিবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ঢাকার ফিরে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।ওবায়দুল কাদের বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা বার বার জাতির সামনে অঙ্গীকার করেছেন যে অবাধ, শান্তিপূর্ণ ও নিরপেক্ষ নির্বাচন করব।’বিএনপির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, ‘যারা নির্বাচন চায় না, নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করতে চায়, তাদের আন্দোলনের বারোটা বেজে গেছে। 

এখন তারা হতাশ। নিষেধাজ্ঞা ও ভিসা নীতি হলে ক্ষতিটা তাদের। কারণ, তারা নির্বাচনে বাধা দেবে। বাধা দিতে এলে তখন আমরা দেখব ভিসা নীতি বাস্তবায়নের বাস্তবতাটা।’শুক্রবার (২২ সেপ্টেম্বর) যুক্তরাষ্ট্রের পররাষ্ট্র দপ্তর থেকে এক বিবৃতিতে বলা হয়, বাংলাদেশে গণতান্ত্রিক নির্বাচনপ্রক্রিয়ায় বাধাদানকারী ব্যক্তিদের ভিসা প্রদানে বিধিনিষেধ আরোপের পদক্ষেপ নেওয়া শুরু হয়েছে। এসব ব্যক্তির মধ্যে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্য এবং ক্ষমতাসীন দল ও বিরোধী দলের সদস্য রয়েছেন।

No comments