শুধু নৌকায় ভোট দিলেই চলবে না, সবাই শেখ হাসিনার কর্মী হয়ে আগামী নির্বাচনে কাজ করতে হবে- এমপি বাহার - Sokalerkotha -->

Breaking News

শুধু নৌকায় ভোট দিলেই চলবে না, সবাই শেখ হাসিনার কর্মী হয়ে আগামী নির্বাচনে কাজ করতে হবে- এমপি বাহার

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন, একজন শেখ হাসিনা মাথা উঁচু করে আছেন বলেই আজ বিশ্বজুড়ে জাতির মাথা উঁচু হয়ে আছে। উন্নত বিশে^র রাষ্ট্রনায়করা আজ শেখ হাসিনাকে অনুসরণ করছেন। সদস্য না হয়েও জি-৮ সম্মেলনে বিশেষ আমন্ত্রন জানানো হয়েছে বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে। বাংলাদেশ এখন আর ভিক্ষুকের জাতি নয়। আমরা উন্নয়নের রোল মডেল। কথায় বলে -মানীর মান রক্ষা করার মালিক আল্লাহ। ষড়যন্ত্র করে শেখ হাসিনার উন্নয়ন অগ্রযাত্রাকে দমিয়ে রাখা যাবে না। পদ্মা সেতু,মেট্ররেল ,এলিভেটর এক্সপ্রেস,কর্ণফুলি ট্যানেল, বঙ্গবন্ধু স্যাটেলাইট, এটোমিক পাওয়ার প্ল্যান্ট আমাদের জাতির মর্যাদা বাড়িয়ে দিয়েছে। বঙ্গবন্ধু স্যাটেলাইট-২ এর বিষয়ে ফান্স সাথে চুক্তি হচ্ছে। জুনে রাজধানীতে চালু হচ্ছে র্প্ণূাঙ্গ মেট্রোরেল চালু হচ্ছে। এ মাসেই চট্রগ্রামেও এলিভেটর এক্সপ্রেস উদ্বোধন হচ্ছে। আজ আবারও সময় এসেছে বঙ্গবন্ধুর কন্যার পতাকাতলে ঐক্যবদ্ধ হয়ে ২০৪১ সালের উন্নত বাংলাদেশ গড়ার। শেখ হাসিনার হাতেই নিরাপদ বাংলাদেশ। শেখ হাসিনা ক্ষমতায় থাকলে আজকের আপনার ছোট শিশুটি ৪১ সালের মধ্যে একটি ধনী দেশের নাগরিক হবে। দেশের এই অগ্রযাত্রাকে ধরে রাখতে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। জানুয়ারীতে নির্বাচন, আপনারা শুধু নৌকায় ভোট দিলেই চলবে না, সবাই শেখ হাসিনার কর্মী হয়ে আগামী নির্বাচনে কাজ করতে হবে।

গতকাল শনিবার ( ১৬ সেপ্টেম্বর) আদর্শ সদর উপজেলার কমলাপুর উচ্চ বালিকা বিদ্যালয় মাঠে কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

জাতীয় নির্বাচনকে সামনে রেখে বর্ণাঢ আয়োজনে অনুষ্ঠিত হয়েছে কালিরবাজার ইউনিয়ন আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন । দীর্ঘ ৭ বছর পর শনিবার দুপুরে স্থানীয় কমলাপুর বালিকা উচ্চ বিদ্যালয় ও কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত সম্মেলনে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার। সম্মানিত অতিথি ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও স্বেচ্ছাসেবী সংগঠন জাগ্রত মানবিকতার প্রতিষ্ঠাতা সাধারন সম্পাদক ডা. তাহসিন বাহার সূচনা।

সকালে সম্মেলনের উদ্বোধন করেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক কাজী আবুল বাশার। প্রধান বক্তা ছিলেন আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান এডভোকেট মো.আমিনুল ইসলাম টুটুল। বিশেষ অতিথি ছিলেন আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. তারিকুর রহমান জুয়েল,আদর্শ সদর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান এডভোকেট হোসনেয়ারা বেগম বকুল। সভাপতিত্ব করেন সম্মেলন প্রস্তুতি কমিটি আহবায়ক সেকান্দর আলী চেয়ারম্যান। অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক কাজী খোরশেদ আলম ও ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মো. ফরহাদ হোসেন। শোক প্রস্তাব পাঠ করেন উপজেলা আওয়ামী লীগের আইন সম্পাদক এড. রফিকুল ইসলাম এবং সাংগঠনিক রিপোর্ট পেশ করেন ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক আধ্যাপক জাহাঙ্গীর হোসেন। এসময় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম সিআইপি, সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মো. ইউনুছ সহ মহানগর আওয়ামী লীগ, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বর্নিল আয়োজনে অনুষ্ঠিত এ সম্মেলনে মনোমুগ্ধকর ডিস-প্লে প্রদর্শন করেন কমলাপুর বালিকা বিদ্যালয় ও কালির বাজার ইউপি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা। এছাড়া আওয়ামী লীগের ইতিহাস ঐতিহ্য ও উন্নয়ন চিত্রের সমন্বয়ে প্ল্যাগ স্ট্যান্ড এবং আওয়ামী লীগে প্রতিষ্ঠাকালীন সময় থেকে বর্তমান সময় পর্যন্ত সভাপতি-সাধারন সম্পাদকের ছবি সংবলিত প্লেকার্ড অনুষ্ঠানে বৈচিত্রতা আনে।

সম্মেলন শেষে আলহাজ মো. সেকান্দর আলী চেয়ারম্যান কে সভাপতি ও মোঃ ইউনুসকে সাধারণ সম্পাদক করে কালিরবাজার ইউনিয়ন আওয়ামী লীগের ৬৯ সদস্য বিশিষ্ট পূণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়।

No comments