-->

Breaking News

নির্বাচনে বসন্তের কোকিলদের সতর্ক করলেন সাংসদ আফজাল হোসেন

আলমগীর হোসেন ,নিকলী (কিশোরগঞ্জ) প্রতিনিধি : কিশোরগঞ্জের নিকলীতে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে জনসভায় প্রধান অতিথির বক্তব্যে, সাংসদ আফজাল হোসেন তার প্রতিপক্ষ মনোনয়ন প্রত্যাশীদের উদ্দেশ্য করে বলেন, ওয়ান ইলেভেনের সময় দেশ ত্যাগ করে পালিয়ে যাওয়া নেতারা ও নির্বাচনে মনোনয়ন প্রত্যাশী বসন্তের কোকিলরা নয়, আমিই পাচ্ছি দ্বাদশ সংসদ নির্বাচনের দলীয় মনোনয়ন বলে তিনি নিশ্চিত করেছেন জনসভায় আগত দলীয় নেতাকর্মীদের।  

উপজেলা আওয়ামীলীগ ও এর অঙ্গ সংগঠন সমূহের আয়োজনে আজ মঙ্গলবার বিকাল ৫ টায় ঐতিহাসিক ঈদগাহ মাঠে জনসভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি কারার সাইফুল ইসলাম এর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কিশোরগঞ্জ-৫ (নিকলী-বাজিতপুর) আসনের সাংসদ আলহাজ¦ মো: আফজাল হোসেন এছাড়াও উপজেলা,জেলার ও কেন্দ্রীয় নেতৃবৃন্দ। 

উপজেলার সাতটি ইউনিয়নের দলীয় নেতৃবৃন্দ, বৈঠা হাতে শোভাযাত্রা সহ দলে দলে প্রধান অতিথি সাংসদ আফজাল কে বৈঠা উপহার দিয়ে জনসভায় অংশগ্রহণ করেন। সভায় আগত নেতৃবৃন্দ তাদের বক্তব্যে বলেন, দেশীয় ও আন্তর্জাতিক চক্রান্ত ও জামাত, বিএনপির আগুন সন্ত্রাস সহ সকল প্রকার নৈরাজ্য প্রতিরোধ করে, আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা সহ দেশের সার্বিক উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আহবান করেছেন তারা। বাংলাদেশ আওয়ামীলীগ ঢাকা মহানগর উত্তর এর সাংগঠনিক সম্পাদক ও সভার বিশেষ অতিথি আজিজুল হক রানা আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে কিশোরগঞ্জ ০৫ (নিকলী-বাজিতপুর) আসনে অন্যান্য মনোনয়ন প্রত্যাশী আওয়ামীলীগ নেতাদের বসন্তের কোকিল বলে চিহ্নিত করে বলেন, সাংসদ আফজালের বিরুদ্ধে  নিকলী বাজিতপুরের বিভিন্ন এলাকায় জনসভা করে অপপ্রচার  করা মানেই দলীয় সিদ্ধান্ত অমান্য করা।  যাদের, নেতৃ শেখ হাসিনার নির্দেশনা অমান্য  ও দলের আনুগত্যের প্রতি আস্থা নাই তারাই কেবল  দলীয় সিদ্ধান্তের অপেক্ষা করেনা।  তাদের কারনেই স্থানীয়ভাবে  আওয়ামীলীগের   দিধা বিভক্তি তৈরী হচ্ছে। তিনি আরও বলেন আগামী দ্বাদশ  সংসদ নির্বাচনে দলীয়ভাবে ঐক্যবদ্ধ হয়ে  শেখ হাসিনার হাত কে শক্তিশালী করতে ও  বাংলাদেশ আওয়ামীলীগের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কার কোন বিকল্প নাই।  দ্বাদশ সংসদ নির্বাচনে  চতুর্থ বারের মতো দল ক্ষমতায় না আসলে ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে পাক হানাদারদের হাতে যেমন হত্যাযজ্ঞের সৃষ্টি হয়েছিলে  তেমনি এদেশে তার পুনরাবৃত্তি ঘটবে বলে আশংকা প্রকাশ করেছেন আজিজুল হক রানা। 

প্রধান অতিথির বক্তব্যে কিশোরগঞ্জ ৫ (নিকলী- বাজিতপুর) আসনের সাংসদ আলহাজ¦ মো: আফজাল হোসেন আগত নেতৃবৃন্দ ও জনতার উদ্দেশ্যে বলেন, তার সংসদীয় আসন নিকলী-বাজিতপুরে  শিক্ষার অবকাঠামোর উন্নতি,কৃষি উন্নয়ন, যোগাযোগ ব্যবস্থার উন্নয়ন, শতভাগ বিদ্যুতায়ন হয়েছে।  বিগত যেকোন সরকারের  চেয়ে  বর্তমান আওয়ামীলীগ সরকারের আমলে দেশে কয়েকশত গুন বেশী উন্নয়ন হয়েছে।  স্বাধীনতার পর  এ  সরকারই দেশে কয়েকটি  মেগা প্রকল্প ও বেশ কয়েকটি গুচ্ছ প্রকল্প বাস্তবায়ন করেছে।  আরও প্রকল্প চলমান  ও পরিকল্পনাধীন রয়েছে।  এছাড়াও  নিকলী বাজিতপুরে কোন বিরোধী দলীয় নেতা কর্মী সহ  কোন সাধারণ মানুষ হয়রানী শিকার হতে দেননি তিনি। সাংসদ আফজাল হোসেন দ্বাদশ সংসদ  নির্বাচনের  তিনি মনোনয়ন পাওয়ার চ্যালঞ্জ ছুড়ে বলেন, যারা দলীয় সুযোগ সুবিধা নিয়ে জননেত্রী শেখ হাসিনার দু:সময়ে ওয়ান ইলেভেনের সময়  বিদেশে পারি জমিয়ে ছিলেন তারা কখনই  মনোনয়ন পাবেন না।  আর যারা নির্বাচনের দাড়প্রান্তে দলীয় সিদ্ধান্তের অপেক্ষা না করে, বিভিন্ন জনসভায় স্থানীয় আওয়ামীলীগ নেতাদের বিরুদ্ধে আলোচনা সমালোচনার ঝড় তুলেন এসব বসন্তের কোকিলরা কোনদিনই দলীয় মনোনয়ন পাবেন না বলে কঠোর সতর্ক বানি দিয়েছেন। তিনি মনোনয়ন প্রত্যাশী নেতাদের ইঙ্গিত করে  বলেন দলের মধ্যে বিভ্রান্তি না ছড়িয়ে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জন সাধারনের মাঝে  প্রচার প্রচারনা চালিয়ে যাওয়ার আহবান জানান। 


No comments