পবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি সাগর-সাধারণ সম্পাদক তারেক - Sokalerkotha -->

Breaking News

পবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি সাগর-সাধারণ সম্পাদক তারেক

পবিপ্রবিতে ছাত্রলীগের সভাপতি সাগর-সাধারণ সম্পাদক তারেক

রুহুল আমিন,পবিপ্রবি প্রতিনিধি : পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে। বুধবার (০৯ নভেম্বর) বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের সভাপতি আল নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

আরাফাত ইসলাম খান সাগরকে সভাপতি ও মেহেদী হাসান তারেককে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য পবিপ্রবি ছাত্রলীগের আংশিক কমিটির অনুমোদন দেয়া হয়। পবিপ্রবি ছাত্রলীগের আংশিক কমিটিতে সহ-সভাপতি পদে ১২ জনকে রাখা হয়েছে। তারা হলেন, শুভজ্যোতি চক্রবর্তী, মো. মেহেদী ইসলাম, মো. আশরাফুল আলম খান রুবায়েদ, তৌফিক হাসান শোভন, সৈয়দ হাসান ইকবাল, শফিকুর রহমান সৌরভ, মো. মশিউর রহমান বাবু, মো. তাওহিদুল ইসলাম, নাহিদ মাহমুদ সাকিব, মো. তানভীর আহমেদ সিদ্দিকী, আশিকুর রহমান হিমেল, জোবায়ের হোসেন জিম।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে ৭ জনকে রাখা হয়েছে। তারা হলেন, তাফসির আহমেদ সুফল, তুহিন রায়হান, তানভীর আহমেদ, মেহেদী হাসনাত অনি, মো. সাদ্দাম হোসেন, আল আজিম, এনামুস জাহান ইফতি।

এছাড়া সাংগঠনিক সম্পাদক পদ পেয়েছেন ৮ জন। তারা হলেন, মো. কামরুজ্জামান আকিমুল, রাকিবুল ইসলাম রোমিও, পান্থ বিশ্বাস, মো. এনামুল হক পাভেল, সালমান রাফসান জানি প্রতীক, মো. মাহফুজুর রহমান, মো. মাজহারুল ইসলাম, মো. সিহাব উদ্দিন বুখারী।

উল্লেখ্য, পবিপ্রবি ছাত্রলীগের কমিটির এই বিজ্ঞপ্তিতে মাত্র ২ জনকে কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে ঘোষণা করা হয়। তারা হলেন, রাতুল দেউরি, এবিএম ইমরান হোসেন

No comments