এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 আচরণবিধি ভঙ্গের দায়ে জরিমানা মিরাজের - Sokalerkotha

Breaking News

আচরণবিধি ভঙ্গের দায়ে জরিমানা মিরাজের


নিলয় স্পোর্টস ডেস্ক: টানা জাতীয় দলের খেলা থাকায় ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএলে) তারকা ক্রিকেটারদের দেখা যায়নি বেশ কিছু ম্যাচে। তবে জাতীয় দলের ব্যস্ততা শেষে  ইতিমধ্যে নিজ দলের হয়ে মাঠে নেমে পড়েছেন সাকিব-মিরাজরা। চলতি আসরে দেশের নম্বর ওয়ান অল রাউন্ডার সাকিব আল হাসানের দল মোহামেডান স্পোর্টিং ক্লাবের হয়ে খেলছেন মিরাজও। 

সিটি ক্লাবের বিপক্ষে আজ ব্যাট করতে নেমে আউট হওয়ার পর বেশ হতাশ হতে দেখা গিয়েছে মিরাজকে। সিটি ক্লাবের বোলার আসিফের করা একটি বলে লেগ বিফোরের ফাঁদে পড়ে আউট হন মিরাজ। পরবর্তীতে দেখা যায় সেই বল পিচ থেকে টার্ন করে লেগ স্ট্যাম্প দিয়ে বের হতে। তবে আম্পায়ারের এমন সিদ্ধান্ত মানতে পারেননি মিরাজ। 

আম্পায়ারের এমন সিদ্ধান্তে ডাগ আউটে বসেও অসন্তোষ প্রকাশ করেন তিনি। আর এজন্যই  মিরাজের বিরুদ্ধে আচরণবিধি ভঙ্গের অভিযোগ এসেছে। যার জন্য মিরাজকে জরিমানা বাবদ শুনতে হবে দশ হাজার টাকা।


ব্যাট হাতে আউট হওয়ার আগে ডানহাতি এ অলরাউন্ডার করেন ৮ বলে ৬ রান। এদিন মিরাজ রান না পেলেও তার দল মোহামেডান সিটি ক্লাবকে হারয়েছে বিশাল ব্যবধানে।

No comments