প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে মৃত্যুঞ্জয়, বাদ আফিফ - Sokalerkotha -->

Breaking News

প্রথমবার জাতীয় দলের স্কোয়াডে মৃত্যুঞ্জয়, বাদ আফিফ


নিলয় স্পোর্টস ডেস্ক: ঘরের মাঠে টানা সিরিজ খেলার পর টাইগারদের পরবর্তী চ্যালেঞ্জ এবার দেশের বাইরে। আয়ারল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে চলতি বছর প্রথমবারের মতো বিদেশের মাটিতে খেলতে যাবে লাল সবুজের প্রতিনিধিরা। ইতিমধ্যে ঘোষণা করা হয়েছে আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের স্কোয়াড। প্রথমবারের মতো জাতীয় দলে ডাক পেয়েছেন বাঁহাতি পেসার মৃত্যুঞ্জয় চৌধুরি। বাদ পড়েছেন আফিফ হোসেন। আর চোটের কারণে দলে রাখা হয়নি তাসকিন আহমেদকে।

ঘরের মাঠে সবশেষ সিরিজে আয়ারল্যান্ডের বিপক্ষে মাঝপথেই টিম হোটেল ছেড়েছিলেন আফিফ।এরপর প্রধান কোচ চন্ডিকা হাতুরুসিংহে বলেছিলেন, বাজে পারফরম্যান্সের কারণেই তিনি দলে নেই। এবার আয়ারল্যান্ডের বিপক্ষে ফিরতি সিরিজেও দলে জায়গা হল না এই মিডল অর্ডার ব্যাটারের। আই পিএল খেলতে দলের ওপেনার লিটন কুমার দাস কলকাতা থাকলেও আসন্ন সিরিজের স্কোয়াডে রাখা হয়েছে তাকেও।

আইরিশদের বিপক্ষে ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচই ইংল্যান্ডের চেমসফোর্ডে। ম্যাচগুলো অনুষ্ঠিত হবে ৯, ১২ এবং ১৪ মে।


বাংলাদেশ স্কোয়াড: তামিম ইকবাল, লিটন দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তৌহিদ হৃদয়, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, ইয়াসির আলী, মেহেদি হাসান মিরাজ, তাইজুল ইসলাম, এবাদত হোসেন, শরিফুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ এবং মৃত্যুঞ্জয় চৌধুরী.


No comments