-->

Breaking News

বুড়িচংয়ে আগাছা পরিস্কার গিয়ে বিষাক্ত সাপের কামড়ে প্রবাসীর মৃত্যু !

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি।।
কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভরাসার এলাকায় আব্দুল মান্নান বাচ্চু (৫৫) নামের প্রবাস ফেরত এক ব্যক্তির বিষাক্ত সাপের কামড়ে মৃত্যু হয়েছে।

সরেজমিনে গিয়ে পরিবারের সাথে কথা বলে জানা যায়- ২২ আগস্ট মঙ্গলবার সকাল ৬টার সময় আব্দুল মান্নান বাচ্চুর বাড়ির পাশের জমিতে আগাছানাশক স্প্রে করে পরিস্কার করতে গিয়ে পায়ে বিষাক্ত সাপ কামড় দেয়। তখন তিনি শামুকভাঙ্গা বা অন্যকিছু পোকামাকড় মনে করে বিষয়টি তিনি এড়িয়ে যায়। ঘটনার এক ঘন্টার পর সাপের বিষ তার দেহে অস্থিরতা সৃষ্টি হলে পরিবারকে জানান। তখন পরিবার ও প্রতিবেশীরা বুঝতে পারে সাপের কামড়ে তিনি এমন অস্থিরতা করছেন।পরে বাড়ির সবাই সঙ্গে সঙ্গে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে সকাল ৯টায় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। নিহত চাচাতো ভাই কবি রানা হাসান ও রনি খাঁন বলেন, নিহত আব্দুল মান্নানের বড় ছেলে তাফসির হোসেন মাঈন ভরাসার বহুমুখী উচ্চ বিদ্যালয়ের অস্টম শ্রেনির ছাত্র এবং ছোট ছেলে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ে পড়ে।

নিহত বায়রা ভাই আমির হোসেন ও স্থানীয় ছাত্রলীগের নেতা জাকারিয়া সুমন জানান- আব্দুল মান্নান বাচ্চু সৌদিআরব থেকে দেশে এসে কৃষিকাজে মনোযোগ দেন।

No comments