-->

Breaking News

কুমিল্লায় গাঁজা এবং ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ী আটক


তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লায় গাঁজা এবং ফেন্সিডিলসহ তিন মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব। মঙ্গলবার (২২ আগস্ট) ভোরে জেলার মুরাদনগর থানার নগরপাড় পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে ৪০ কেজি ৪০০ গ্রাম গাঁজাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলেন কুমিল্লা জেলার মুরাদনগর থানার নগরপাড় গ্রামের মৃত হাজী আব্দুল মান্নান সরকারের ছেলে স্বপন সরকার ওরফে সুমন (৩৩) এবং একই জেলার ব্রাহ্মণপাড়া থানার মাধবপুর গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে নুরু মিয়া (৩৫)। এ সময় মাদক পরিবহণ কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক জব্দ করা হয়।
পৃথক অপর এক অভিযানে একইদিন সকালে কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানাধীন হাড়াতলী এলাকায় অভিযান পরিচালনা করে ৩'শ ৯০ বোতল ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী হলেন- কুমিল্লা জেলার সদর দক্ষিণ মডেল থানার কালিবাজার গ্রামের মোঃ সেলিম মিয়ার ছেলে আমিনুল ইসলাম (২২)। বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১,সিপিসি-২ কুমিল্লার কোম্পানী অধিনায়ক স্কোয়াড্রন লীডার এ কে এম মুনিরুল আলম বলেন- গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ জব্দকৃত মিনি ট্রাক ব্যবহার কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজা ও ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। এ বিষয়ে গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার মুরাদনগর ও সদর দক্ষিণ মডেল থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

No comments