-->

Breaking News

মুরগীর ডানা ভাঙ্গায় গালি-গালাজ অতঃপর গুরুত্বর আগত ৬


কিশোরগঞ্জ (নীলফামারী) প্রতিনিধি: 
কিশোরগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের শিশু, নারীসহ ৬জন গুরুত্বর আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে গতকাল সোমবার রাতে নিতাই ইউনিয়নের পানিয়াল পুকুর দারোগা পাড়া গ্রামে। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন । এসময় আশঙ্কাজনক অবস্থায় ৫জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 
প্রত্যাক্ষদর্শী ও হাসপাতাল সুত্রে জানা গেছে, দারোগাপাড়া গ্রামের শহির উদ্দিনের ছেলে জাহেনুর ইসলামের পালিত মুরগীর ডানা কে বা কারা ভেঙ্গে দেয় । এ নিয়ে জাহেনুরের স্ত্রী গালিগালাজ করলে তার ছোট ভাই জামিনুরের ছেলে তুলিপ ইট দিয়ে জাহেনুরকে লক্ষ করে মাথায় ঢিল ছুড়ে। এতে তার মাথা ফেটে যায়। পরিবারের লোকজন তাকে স্বাস্থ্য কমপ্লেক্স্র ভর্তি করেন ।

সেখান থেকে তারা বাড়ী ফিরলে পুনরায়  জামিনুরের স্ত্রী, পুত্র ও তার সাঙ্গপাঙ্গরা রড ,লাঠিশোটা দিয়ে অর্তকিত হামলা চালালে এসময় মোস্তাফিজুর(৩৫)মায়াআক্তার(১৩)শ্যামলী(৩৫)আব্দুল হামিদ(৪০)তিতু(২৩) রক্তাক্ত জখম হয়। তাদেরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক মোস্তাফিজুর কে আশঙ্কাজনক সহ ৫জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। 
কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায় বলেন, এ ঘটনায় কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা গ্রহন করা হবে।

No comments