এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 ফুলছড়িতে শিশু শিক্ষার্থীদের সুরক্ষায় নিরাপদ ও অনিরাপদ স্পর্শ সচেতনতামূলক কার্যক্রম পালিত হয় - Sokalerkotha

Breaking News

ফুলছড়িতে শিশু শিক্ষার্থীদের সুরক্ষায় নিরাপদ ও অনিরাপদ স্পর্শ সচেতনতামূলক কার্যক্রম পালিত হয়

আসলাম মিয়া, ফুলছড়ি গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলা ফুলছড়ি উপজেলার, কালীর বাজার নাপিতের হাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে "লাল সবুজ সোসাইটি " গাইবান্ধা টিমের পক্ষ থেকে, শিশু শিক্ষার্থীদের সুরক্ষায় নিরাপদ ও অনিরাপদ স্পর্শ সচেতনতামূলক কার্যক্রম " ভালো স্পর্শ ও খারাপ স্পর্শ " অনুষ্ঠান আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন "লাল সবুজ সোসাইটি " রংপুর শাখার প্রেসিডেন্ট তাসনিম হাসান ও রংপুর টিমের অন্যতম সদস্য মেজবাহ হাসান রিফাত। আরও উপস্থিত ছিলেন গাইবান্ধা শাখার অন্যতম সদস্য মোঃ আখতারুজ্জামান আসিফ,  মোঃ রুহুল আমিন সরকার, মোঃ লিংকন মিয়া, আদিত্য রাজ, মোঃ সাজন সাফী, রাকিব হাসান, মশিউর রহমান, শরিফুল ইসলাম, এবং মোছাঃ নিশাত আহমেদ নিধি, মোছাঃ লামিয়া আক্তর, মোছাঃ মনিরা মনি, মোছাঃ জেরিন জিসা,ও মোছাঃ শ্রাবণী আক্তার।

এ সময় আরও উপস্থিত ছিলেন উক্ত প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক, ও ছাত্র ছাত্রী বৃন্দ-সহ আরও অনেকে। এ সময় লাল সবুজ সোসাইটি এর অন্যতম সদস্যরা জানান এরকম কাজ আগামীতেও চলমান থাকবে ইনশাআল্লাহ।

No comments