-->

Breaking News

মুরাদনগরে সজীব মোল্লা হত্যা মামলার অন্যতম আসামী ১৫ মাস পর গ্রেফতার

তাপস চন্দ্র সরকার,  কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার মুরাদনগর উপজেলার বাঙ্গরা বাজার থানাধীন সজীব মোল্লা হত্যা মামলার অন্যতম পলাতক আসামী মেহেদী হাসানকে (২৪) দীর্ঘ ১৫ মাস পর গ্রেফতার করেছে বাঙ্গরা বাজার থানা পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে প্রেস ব্রিফিংকালে বিষয়টি নিশ্চিত করেন মুরাদনগর ও বাঙ্গরা বাজার থানা সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার পিযুষ চন্দ্র দাস। এর আগে বুধবার সন্ধ্যায় উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের আমিননগর গ্রাম থেকে তাকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতারকৃত আসামী মেহেদী হাসান উপজেলার বাঙ্গরা বাজার থানার আমিননগর গ্রামের হোসেন সিকদার এর ছেলে। 

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলা বাঙ্গরা বাজর থানাধীন রামচন্দ্রপুর-কাগাতুয়া সড়কের কোড়ের খাল নামক স্থানে গত বছরের ১৯ মে সজিব মোল্লা(৩৪) নামে এক যুবককে কুপিয়ে জখম করে কাগাতুয়া বিলে ফেলে রাখে দুর্বৃত্তরা।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। সজীব মোল্লা হত্যা মামলার ৩নং আসামি মোঃ জুলহাস (২০) কে গ্রেফতার করে বাঙ্গরা বাজার থানা পুলিশ, 

এ বিষয়ে বাঙ্গরা বাজার থানার অফিসার ইনচার্জ মোঃ রিয়াজ উদ্দিন চৌধুরী বলেন, গত ৩০ আগস্ট তথ্য প্রযুক্তির সহায়তায় সজীব মোল্লা হত্যা মামলার অন্যতম আসামী মেহেদীকে তার গ্রাম থেকে গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার দুপুরে বিজ্ঞ আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত মেহেদীকে কুমিল্লার আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। এই হত্যায় জড়িত অন্য আসামিদের আটক অভিযান অব্যাহত রয়েছে।

No comments