-->

Breaking News

ব্রাহ্মণপাড়ায় এক মাদক কারবারি গ্রেপ্তার, গাঁজা ও ইয়াবা উদ্ধার

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় অভিযান চালিয়ে মো. আল আমিন (৩২) নামের এক মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত বুধবার  সন্ধ্যায় উপজেলা সদর ইউনিয়নের নাইঘর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৭০ টি ইয়াবা বড়ি জব্দ করা হয়। গতকাল বুধবার সকালে পুলিশ তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠায়।

গ্রেপ্তার হওয়া আল আমিন উপজেলার মাধবপুর ইউনিয়নের জামতলী গ্রামের রব মিয়ার ছেলে।

থানা পুলিশ সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মণপাড়া থানা পুলিশ এ অভিযান পরিচালনা করেন, এতে নেতৃত্ব দেন উপপরিদর্শক (এসআই) শান্তনু দেবনাথ। এছাড়া সহকারী উপপরিদর্শক (এএসআই) মো. শাহাবুল ইসলাম এ অভিযানে সহযোগিতা করেন।

অপরদিকে  বুধবার সকালে উপপরিদর্শক এসআই মোহাম্মদ সৌরভ হোসেনের নেতৃত্বে থানা পুলিশের একটি দল উপজেলার শশীদল ইউনিয়নের সীমান্তবর্তী শশীদল পূর্বপাড়া এলাকায় অভিযান পরিচালনা করেন। এসময় অভিযানের খবর পেয়ে মাদক কারবারিরা তাদের কাছে থাকা গাঁজা ফেলে ওই এলাকা থেকে পালিয়ে যায়। পরে পুলিশ সেখান থেকে চার কেজি ভারতীয় গাঁজা উদ্ধার করেন।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মাহমুদুল হাসান রুবেল বলেন, গ্রেপ্তার হওয়া ও পলাতক মাদক কারবারিদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। গ্রেপ্তার মাদক কারবারিকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

No comments