এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 বিএনপি জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য মোকাবেলায় আওয়ামীলীগকে প্রস্তুত থাকতে হবে : রোশন আলী মাষ্টার - Sokalerkotha

Breaking News

বিএনপি জামায়াতের সন্ত্রাস-নৈরাজ্য মোকাবেলায় আওয়ামীলীগকে প্রস্তুত থাকতে হবে : রোশন আলী মাষ্টার

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: ১৯৭৫ সালের ১৫ আগষ্ট স্বাধীনতা বিরোধীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যা করে। এখনো তাদের দোসর বিএনপি জামায়াত কর্মীরা দেশে নৈরাজ্য সৃষ্টি করতে ওত পেতে বসে আছে। নির্বাচন ঘনিয়ে আসলেই আন্দোলনের নামে তাদের অগ্নিসন্ত্রাস শুরু হয়। আজকের এই শোক'কে শক্তিতে পরিনত করে স্বাধীনতা বিরোধীদের নৈরাজ্য ও অগ্নীসন্ত্রাস মোকাবেলায় আমাদের প্রস্তুত থাকতে হবে। আওয়ামীলীগ সরকার, জনগনের সরকার। আওয়ামীলীগ সভাপতি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নৌকা মার্কায় আগামী নির্বাচনে আবারো বিজয় সুনিশ্চিত করতে হবে, সেই পর্যন্ত আমি আলহাজ্ব রোশন আলী মাষ্টার কুমিল্লা উত্তর জেলা ও দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে নিয়ে মাঠে থাকবো।

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষ্যে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারসহ সকল শহীদদের স্মরণে ১৫ দিন ব্যাপী শোকসভা কর্মসূচির শেষ দিন বৃহস্পতিবার (৩১আগষ্ট) বিকেলে উপজেলার সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে ছেঁচড়াপুকুড়িয়া (দঃ) সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত শোকসভা ও দোয়া মিলাদে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার এসব কথা বলেন।

সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ শাহজাহান সরকার এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমান'র সঞ্চালনায় অনুষ্ঠিত শোক সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মতিন মুন্সী, সাংগঠনিক সম্পাদক মোঃ হুমায়ুন কবির, দেবীদ্বার উপজেলা আওয়ামীলীগের সভাপতি একেএম সফিউদ্দিন সফি, সহ- সভাপতি মোঃ মফিজুল ইসলাম দুলাল, সামছুল হক, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মোঃ মোসলেহ উদ্দীন ভূইয়া মানিক, দপ্তর সম্পাদক আবুল কালাম আজাদ, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোঃ মোস্তফা কামাল, সদস্য মোঃ নজরুল ইসলাম, মোঃডালিম।

এসময় আরো উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সভাপতি মোসলেম উদ্দিন, আব্দুল লতিফ, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন মাষ্টার, ইউনিয়ন কৃষকলীগ নেতা আব্দুর রাজ্জাকসহ সুলতানপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

বক্তারা আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে কুমিল্লা-৪ দেবীদ্বার আসন থেকে নৌকার প্রার্থী হিসেবে আওয়ামীলীগের ত্যাগী ও নির্যাতিত নেতা আলহাজ্ব রোশন আলী মাষ্টারকে আশা করছেন। সভাশেষে বঙ্গবন্ধু ও তার পরিবারের রুহের মাগফেরাত কামনায় দোয়া মোনাজাত করা হয়। একইদিন সকালে উপজেলার বরকামতা ইউনিয়ন আওয়ামীলীগ ও অংগ সহযোগী সংগঠনের আয়োজনে শোকসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব রোশন আলী মাষ্টার।

No comments