-->

Breaking News

দ্বিতীয় দিনের মতো রাজধানীতে বি এন পি এর পদযাত্রা


সজিবুর রহমান (নায়েক):

খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে রাজধানীতে দ্বিতীয় দিনের মতো বিশাল পদযাত্রার আয়োজন করেন বিএনপির সর্বস্তরের নেতাকর্মীরা। হাতে ব্যানার,ফেস্টুন ও মুখে স্লোগান দিয়ে খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে দ্বিতীয় দিনের মতো পদযাত্রা করেন বি এন পি। ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ দুই স্থান থেকে এবং সারাদেশে নানা স্থান থেকেই  আয়োজন করা হয় পদযাত্রার । ব্যানার,ফেস্টুন, মিছিল আর স্লোগানে প্রতিবাদ বি এন পি কর্মীদের ক্ষমতাসীন সরকারের প্রতি। নানা দাবিতে পদযাত্রা ও অস্থায়ী মঞ্চে সংক্ষিপ্ত সমাবেশ করে বি এন পি এর নেতা কর্মীরা। সড়ক জুড়ে দলীয় কর্মীদের ভিড় ছিলো চোখে পড়ার মতো। 

পদযাত্রায় অংশগ্রহণ করেন দলটির মহানগর উত্তর , মহানগর দক্ষিণ এর বিভিন্ন থানা ও ওয়ার্ড, বিভিন্ন বিদ্যালয় ও সর্বস্তরের,সর্ব পর্যায়ের নেতা,কর্মী ও দলটির শীর্ষ নেতারা। তাদের উপস্থিতি থাকলেও সাধারণ জনগণের এই পদযাত্রায় উপস্থিত তেমন ছিলো না।  পদযাত্রায় নেতা, কর্মীদের হাতে হাতে ছিলো ব্যানার,ফেস্টুন, দলীয় পতাকা, হ্যান্ড মাইক, তাদের দলীয় বিভিন্ন রাজনৈতিক স্লোগান।  এই পদযাত্রায় নেতৃত্ব দেন বি এন পি এর শীর্ষ নেতারা, ছিলেন বিভিন্ন ওয়ার্ড থানা ও মহানগর পর্যায়ের নেতা, কর্মীরা। এই পদযাত্রার আগে সংক্ষিপ্ত সমাবেশে দলটির শীর্ষ নেতারা দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যেতে নেতা কর্মীদের নির্দেশ দেয়। 

বি এন প এর গন মিছিলে কোথাও যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে কেউ যাতে বিশৃঙ্খলার সৃষ্টি না করতে পারে তার জন্য রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে ও ব্যস্ততম এলাকার সড়ক গুলোর মোড়ে মোড়ে অতিরিক্ত পুলিশের মোতায়েন। 

No comments