এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 শাহজাদপুরে ৫০পিচ ইয়াবা সহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার - Sokalerkotha

Breaking News

শাহজাদপুরে ৫০পিচ ইয়াবা সহ ১জন মাদক ব্যবসায়ী গ্রেফতার

মো: সাহেব আলী ,শাহজাদপুর (সিরাজগঞ্জ): শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মৃধা‘র দিকনির্দেশনায় শাহজাদপুর থানার চৌকস টিম অভিযান চালিয়ে এক মাদক ব্যাবসায়ীকে গ্রেফতার করেছেন। ১৯ আগস্ট মধ্যরাতে আনুমানিক রাত্রি ৩ টার সময় শাহজাদপুর থানা পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করে। এ অভিযান মুলত শাহজাদপুর পৌর শহরের দ্বারিয়াপুর লম্বাপাড়া গ্রামস্থ জনৈক মোঃ ফরিদ শেখ (৪৫), পিতা- আখের শেখ এর মুদি দোকানের সামনে থেকে পরিচালনা করে ১ জনকে আটক করা হয়। আটক কৃত হলেন মোঃ রফিকুল সরকারের ছেলে মাদক ব্যবসায়ী মোঃ রবিন সরকার(২৯)।

এ অভিযানে মাদক ব্যবসায়ীর কাছ হইতে ৫০ (পঞ্চাশ) পিচ ইয়াবা ট্যাবলেট এবং মাদকদ্রব্য ইয়াবা ট্যাবলেট বিক্রয়ের নগদ ১,৮০০/- টাকা উদ্ধার পূর্বক জব্দ করেন।

এ বিষয়ে শাহজাদপুর থানার অফিসার ইনচার্জ মোঃ নজরুল ইসলাম মৃধা বলেন, আসামীকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, সে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে ইতিপুর্বে ০৩ টি মাদক মামলাসহ ০১ টি চুরি মামলা রয়েছে। 

গ্রফতারকৃত আসামীর বিরুদ্ধে নিয়মিত মামলা প্রক্রিয়াধীন আছে।


No comments