তিতাসে যুবলীগ নেতা জহির হত্যা মামলার চার্জশীট থেকে ২১ আসামীকে বাদ দেয়ার সংশয় প্রকাশ করে সংবাদ সম্মেলন - Sokalerkotha -->

Breaking News

তিতাসে যুবলীগ নেতা জহির হত্যা মামলার চার্জশীট থেকে ২১ আসামীকে বাদ দেয়ার সংশয় প্রকাশ করে সংবাদ সম্মেলন

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লার তিতাসের ভিটিকান্দি ইউনিয়ন যুবলীগের সহ-সভাপতি জহিরুল ইসলাম হত্যা মামলার চার্জশীট প্রকাশ হওয়ার আগেই আসামীরা ফেইসবুকসহ নানা মাধ্যমে প্রচার করছে ২১ (একুশ) আসামী মুক্ত লিখছে আলহামদুলিল্লাহ্‌। চা স্টলসহ নানা জায়গায় বিষয়টি নিয়ে আলোচনা হচ্ছে। বাদীর প্রশ্ন চার্জশীট প্রকাশ হওয়ার আগেই আসামীরা কিভাবে জেনে গেলো তারা মুক্ত? তারই প্রেক্ষিতে ২৫ আগস্ট শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ভিটিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোঃ আবুল হোসেন মোল্লার বাড়িতে বাদীর সংশয় প্রকাশ করে সংবাদ সম্মেলন করেন ভিকটিম পরিবার। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মামলার বাদী ও নিহতের ছোট ভাই এসহাক মোল্লা জুয়েল।

তিনি বলেন- প্রকাশ্য দিবালোকে সাইফুল মেম্বারের ছেলেরা ও বাবুল চেয়ারম্যান ঢেকে এনে আমার ভাইকে পরিকল্পিতভাবে খুন করেছে, যারা পুলিশ বাদী মামলাসহ একাধিক মামলার আসামী তারা কিভাবে চার্জশীট থেকে বাদ যায় ? তা আমাদের বোধগম্য নয়। গোপনীয়তার সাথে তদন্ত হওয়ার পরও আসামীরা কিভাবে জানে তাদের নাম চার্জশীটে নাই ? এই ধরনের গুজব তদন্ত প্রক্রিয়াকে বাঁধাগ্রস্ত করবে বলে আমি মনে করি। 

নিহত যুবলীগ নেতা জহিরের বাবা আবুল হোসেন মোল্লা বলেন- লোকমুখে শোনা যাচ্ছে মোটা অঙ্কের টাকার বিনিময়ে প্রকৃত হত্যাকারীদের নাম চার্জশীট থেকে বাদ দিচ্ছে ! তবে আমরা আশা করি কুমিল্লার সুযোগ্য পুলিশ সুপার মহোদয় আমাদেরকে যেভাবে আশ্বস্ত করেছেন মূল হত্যাকারীরা পার পাবে না। আমরা তার উপর আস্থাশীল আছি। প্রকৃত হত্যাকারীদের শাস্তি হবে আমরা এটাই চাই। 

উল্লেখ্য, ২০২২ সালের ৬ ডিসম্বর ভিটিকান্দি ইউনিয়নের মানিককান্দি গ্রামে মাছের প্রজেক্ট নিয়ে সাইফুল মেম্বার গ্রুপ ও আবু মোল্লা গ্রুপের দ্বন্দ্বের এক পর্যায়ে যুবলীগ নেতা জহিরকে কুপিয়ে হত্যা করে সাইফুল মেম্বার গ্রুপ। 

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- আবুল হোসেন মোল্লা চেয়ারম্যান, এহসান মোল্লা জুয়েল, আঃ রব মেম্বার, আবু তাহের সরকার, আক্তার আমিন ভুঁইয়া, আঃ মতিন ভুঁইয়া, মজিব ভুঁইয়া, আবুল কাশেম সরকার, জহিরুল ইসলাম ভূঁইয়া ও যুবলীগ নেতা আবু মুছা জুয়েলসহ এলাকাবাসী।

No comments