এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা আ.লীগ সভাপতির - Sokalerkotha

Breaking News

মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ৮ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা আ.লীগ সভাপতির

মো: সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে ৮ বছর বয়সী শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে মনছুর মোল্লা (৫০) নামের ওয়ার্ড আ.লীগ সভাপতিকে গ্রেফতার করেছে শাহজাদপুর থানা পুলিশ।
মঙ্গলবার (২৯ আগষ্ট) বেলা ১২টায় অভিযান চালিয়ে শাহজাদপুর উপজেলার পোতাজিয়া ইউনিয়নের রেশমবাড়ি গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। একই দিন তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়।

মামলা সূত্রে জানা যায়, শাহজাদপুর উপজেলার বেলতৈল ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি চর-বেলতৈল গ্রামের মৃত আব্দুর রশিদ মোল্লার ছেলে মো. মনছুর মোল্লা প্রতিবেশী তাঁত শ্রমিকের শিশু কন্যা স্থানীয় একটি মাদ্রাসার ২য় শ্রেণীর ছাত্রীকে মিষ্টি খাওয়ানোর লোভ দেখিয়ে জন শুন্য বাড়িতে তার ঘরে নিয়ে যায়।
পরে গামছা দিয়ে শিশুটির মুখ চেপে ধরে তাকে ধর্ষণের চেষ্টা করলে শিশুটি কৌশলে গামছাটি মুখ থেকে সরিয়ে চিৎকার দিয়ে মনছুর মোল্লার কাছ থেকে ছুটে কান্না করতে করতে দৌড়ে বাড়িতে যায়। পরে তার বাড়ির লোকজনকে শিশুটি বিষয়টি জানায়।
প্রতিবেশী ও অভিযুক্তের পরিবার সূত্রে জানা যায়, মেয়েটি কান্না করতে করতে বাড়িতে যাওয়ার পর তার পরিবারের লোকজন এসে মনছুরকে মারধর করেন এবং মনছুরের বাড়িতে ভাংচুর করে।
গ্রেফতারের আগে সোমবার মনছুর মোল্লা এই প্রতিবেদককে জানায়, আমার প্রতিপক্ষের লোকজন ষড়যন্ত্রমূলক ভাবে আমাকে ফাঁসানোর জন্য মিথ্যা ঘটনা সাজিয়েছে। প্রকৃতপক্ষে গত ইউপি নির্বাচনে বর্তমান চেয়ারম্যানের বিরুদ্ধে ও নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি তাই আমার রাজনৈকিতক পদ ও সন্মানহানী করাই তাদের উদ্দেশ্য।

এই বিষয়ে শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নজরুল ইসলাম মৃধা বলেন, মামলা দায়েরের ৩ ঘন্টার মধ্যে আত্মগোপনে থাকা আসামী মনছুর মোল্লাকে অভিযান চালিয়ে উপজেলার রেশমবাড়ি গ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। আজই শাহজাদপুর আমলী আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

No comments