বাবার লাশ রেখে এইচ,এস,সি পরিক্ষা দিচ্ছে আলভী - Sokalerkotha -->

Breaking News

বাবার লাশ রেখে এইচ,এস,সি পরিক্ষা দিচ্ছে আলভী

আসলাম মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা): গাইবান্ধার ফুলছড়ি উপজেলায় বাবার মরদেহ রেখে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে আলভী । শোকের ছায়া নেমেছে পরিবার এবং প্রতিবেশীদের মাঝে, এর মধ্যেই বড় ছেলে  আলভী তার বাবার মরদেহ বাড়ির উঠানে রেখে ১৫ কিলোমিটার দূরে ফুলছড়ি উপজেলা সদরে এসে এইচএসসি পরীক্ষায় অংশ নেয়। আজ তার পদার্থ পরিক্ষা অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষা দিতে এসে কাঁদতে কাঁদতে আলভী জানায়,  বাবার মৃত্যু হয়েছে গতরাতে আজ আমার পরিক্ষা কিন্তু কেমন পরিক্ষা দিব জানি না, তবে বাবার অনেক আশা ছিল তাই আমি পরিক্ষা দিতে এসেছি। পরীক্ষা শেষে আলভী বাড়ি ফিরলেই তার বাবার জানাজা ও দাফন কাজ শেষ করা হবে।  দুই ছেলে ও এক মেয়ের মধ্যে আলভী বড় । 

গতকাল মঙ্গলবার সকাল ১০টায় বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এইচএসসি পদার্থ পরীক্ষায় অংশ নেয় আলীভ।  সে উপজেলার ফুলছড়ি সরকারি  কলেজ থেকে এ বছর বিজ্ঞান বিভাগে এইচএসসি পরীক্ষায় অংশ নিয়েছে। উপজেলার গজারিয়া ইউনিয়নের বাউশী কলেজ পাড়া এলাকার বাসিন্দা আনছার আলী (৫২) গত সোমবার  রাতে নিজবাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি ডায়াবেটিস এ  ভুগছিলেন।

জানা গেছে, আলভীর  বাবা আনছার আলী মুদি ব্যবসা করে ছেলেকে উচ্চশিক্ষায় শিক্ষিত করার স্বপ্ন দেখেছিলেন। বুড়াইল মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ ও কেন্দ্র সচিব ইব্রাহিম আকন্দ সেলিম বলেন, আমরা তার পরীক্ষার সময় তাকে উৎসাহ প্রদান করিছে।

No comments