পবিপ্রবিতে বিসিএমজি হলের লাইব্রেরি উদ্বোধন - Sokalerkotha -->

Breaking News

পবিপ্রবিতে বিসিএমজি হলের লাইব্রেরি উদ্বোধন


রুহুল আমিন পবিপ্রবি প্রতিনিধি -
পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বহিঃস্থ বরিশাল ক্যাম্পাসের বীর শ্রেষ্ঠ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর হলের বহুল প্রত্যাশিত হল লাইব্রেরি উদ্বোধন।  ২৯অগাস্ট মঙ্গলবার দুপুর ১২টায় ভার্চুয়ালি লাইব্রেরীর শুভ উদ্বোধন ঘোষণা  করেন বিশ্ববিদ্যালয়ের ভাইস- চ্যান্সেলর প্রফেসর ড.স্বদেশ চন্দ্র সামন্ত। এই সময় উপস্থিত ছিলেন বিসিএমজি হলের প্রভোস্ট প্রফেসর ড.মোহাম্মদ এনামুল হক কায়েস,বঙ্গবন্ধু পরিষদের সহ-সভাপতি প্রফেসর ড.মিল্টন তালুকদার, সহকারী প্রভোস্ট এস.এম. হানিফ, পবিপ্রবি ছাত্রলরগের সহ সভাপতি তানভীর আহমেদ সিদ্দিকী ও  কর্মীবৃন্দ এবং সাধারণ শিক্ষার্থীবৃন্দ।
 
ভাইস চ্যান্সেলর বক্তৃতায় বলেন, এই স্মার্ট বাংলাদেশের যুগেও পড়াশোনার জন্য লাইব্রেরীর বিকল্প কিছু নেই। স্মার্ট, দক্ষ জনবল এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বাস্তবায়নে লাইব্রেরীর অবদান অনন্য। 
তিনি শিক্ষার্থীদের লাইব্রেরিতে গিয়ে পড়াশোনা করার জন্য উৎসাহ প্রদান করেন।
প্রভোস্ট জানান, আমি দায়িত্ব নেয়ার পর থেকেই চেষ্টা করছি হলের সামগ্রিক উন্নয়নের জন্য।  লাইব্রেরি তারই একটি অংশ। সার্বিক সহযোগিতার জন্য  প্রভোস্ট স্যার ধন্যবাদ জ্ঞাপন করেন, সহকারী প্রভোস্ট ডা.ওহেদুল করিম আনসারি,ডা. আনোয়ার জাহিদ, এস.এম. হানিফ এবং সংশ্লিষ্ট সকল স্টাফকে।
 
শিক্ষার্থীদের সুশৃঙ্খল ভাবে লাইব্রেরিতে পড়াশোনা করার জন্য আহবান করেন এবং সার্বিক পড়াশোনার উন্নয়ন প্রত্যাশা করেন।শিক্ষার্থীরা অনেক দিনের প্রত্যাশিত হল লাইব্রেরি পেয়ে হল প্রশাসনকে ধন্যবাদ জানায়

No comments