এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 জনগণের ন্যূনতম নাগরিক অধিকারটুকুও কেড়ে নেয়া হয়েছে-কুমিল্লায় চরমোনাই পীরের - Sokalerkotha

Breaking News

জনগণের ন্যূনতম নাগরিক অধিকারটুকুও কেড়ে নেয়া হয়েছে-কুমিল্লায় চরমোনাই পীরের

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: বর্তমান সংকট নিরসনে জাতীয় সরকারের বিকল্প নেই মন্তব্য করে ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর ও চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মাদ রেজাউল করীম সংসদ নির্বাচনের তফসিল ঘোষণার আগে মন্ত্রী পরিষদ ভেঙ্গে দিয়ে প্রধানমন্ত্রীকে পদত্যাগ করে জাতীয় সরকার গঠন করে ক্ষমতা হস্তান্তর করার আহ্বান জানিয়েছেন। তিনি বলেন- উন্নয়নের কথা বলে আওয়ামী লীগ সরকার দেশকে একটি তলাবিহীন ঝুড়িতে পরিণত করেছে। জনগণের ন্যূনতম নাগরিক অধিকারটুকুও কেড়ে নেয়া হয়েছে। দেশে এখন জনগণ নিজের ভোট নিজে দিতে পারে না। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) বিকেলে কুমিল্লা টাউন হল মাঠে ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা ও মহানগরের উদ্যোগে আয়োজিত সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিদ্যমান রাজনৈতিক সংকট নিরসনে জাতীয় সরকারের অধীনে সুষ্ঠু ও নিরপেক্ষ জাতীয় নির্বাচন, সংখ্যানুপাতিক নির্বাচন পদ্ধতির প্রবর্তন, প্রধান নির্বাচন কমিশনারের পদত্যাগ এবং দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি রোধ করে জনদুর্ভোগ লাঘবের দাবিতে এ সমাবেশের আয়োজন করা হয়।

ইসলামী আন্দোলন বাংলাদেশ কুমিল্লা জেলা উত্তরের সভাপতি মাওলানা মুহাম্মদ তৈয়্যবের সভাপতিত্বে এবং মহানগর সেক্রেটারি মাওলানা এনামুল হক মজুমদার, মুহাম্মদ সাইফুল্লাহ সাইফ ও হাফেজ সাইফুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- দলের যুগ্ম মহাসচিব প্রকৌশলী আশরাফুল আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক মাওলানা আহমদ আব্দুল কাইয়ুম, ইসলামী যুব আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় সভাপতি মাওলানা মুহাম্মদ নেছার উদ্দিন, ইসলামী আন্দোলনের কেন্দ্রীয় সদস্য আলহাজ্ব সেলিম মাহমুদ, ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সভাপতি ও সর্বদলীয় ছাত্র ঐক্যের মূখপাত্র মুহাম্মদ শরিফুল ইসলাম রিয়াদ, ইসলামী শ্রমিক আন্দোলন বাংলাদেশ’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম রফিকুল ইসলাম, কুমিল্লা মহানগর সভাপতি মাওলানা রাশেদুল ইসলাম রহমতপুরী, কুমিল্লা জেলা পশ্চিমের সভাপতি মাওলানা বশির আহমাদ। সমাবেশে গ্রেফতারকৃত ওলামায়ে কেরামসহ সকল রাজনৈতিক বন্দিদের দ্রুত মুক্তি দাবি করা হয়।

No comments