এই ওয়েবসাইটটি বিক্রয় করা হবে। ফুল সেটআপ সহ নিতে বা বিস্তারিত জানতে কল করুন : ০১৭২৬৭৮২৫১২ 🚀 সৈয়দকাঠী ইউনিয়ন জাসদের কর্মীসভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. আনিচ - Sokalerkotha

Breaking News

সৈয়দকাঠী ইউনিয়ন জাসদের কর্মীসভায় কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এ্যাড. আনিচ

সাব্বির হোসেন,বানারীপাড়া: বরিশালের বানারীপাড়া উপজেলার সৈয়দকাঠী ইউনিয়ন জাসদের আয়োজনে কর্মীসভা অনুষ্ঠিত হয়। ১২ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল সাড়ে ৪টায় স্থানীয়  মালিকান্দা কমিউনিটি বিদ্যালয় চত্বরে জাসদ নেতা আব্দুল রশিদ আকনের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মীসভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ জাসদ কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক এড্যাভোকেট আনিচ্ছুজ্জামান আনিচ। এছাড়াও উপস্থিত ছিলেন বানারীপাড়া উপজেলা জাসদের সভাপতি শ্যামল চন্দ্র মিত্র, উপজেলা সাধারণ সম্পাদক  টিপু সুলতানসহ অসংখ্য নেতাকর্মীরা। ইউনিয়ন জাসদের সাধারণ সম্পাদক জিলন ফরাজীর সঞ্চালনায় উপজেলা ও ইউনিয়ন পর্যায়ে নেতারা বক্তব্য দেন। জাসদ কেন্দ্রীয় নেতা এ্যাড.আনিচ বক্তব্য দানকালে বলেন,আমরা আজ শোষকের কারাগারে বন্দী।

এখন দেশব্যাপী চলছে অরাজকতা আর খামখেয়ালী শোষণের স্ট্রিম রোলার।সকলে অবগত আছেন আমরা মহান মুক্তিযুদ্ধের মাধ্যমে দেশ থেকে একঝাঁক হৃদয়হীন নিষ্ঠুরতম পাকিস্তানি জান্তার বিনাশ করেছি কিন্তু আজ দেশীয় শাসন আর শোষনের চিত্র সম্পূর্ণ উল্টো।আমরা ক্ষমতাসীনদের চৌদ্দদলের অংশ ছিলাম অতপর তারা ক্ষমতায় থেকে জনগণের অধিকারকে হরণ করছে। তাই আমরা চৌদ্দদল থেকে সরে এসে সুনির্দিষ্ট দাবি নিয়ে রাজপথে নেমেছি। এদিকে বক্তাদের কথায় স্পষ্ট দাবি জানায় লুটেরা দূর্নীতিবাজদের অবিলম্বে গ্রেফতার করতে হবে,সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্য দল নিরপেক্ষ নির্বাচনকালীণ সরকার চায় এবং দ্রব্যমূল্যের উর্ধগতি অবিলম্বে নিয়ন্ত্রণ করতে হবে।ইউনিয়ন জাসদের সভাপতি আব্দুর রশিদের সমাপনী বক্তৃতায় দলীয় কর্মসূচি প্রসারের  বিভিন্ন দিকনির্দেশনার মধ্য দিয়ে  কর্মীসভার সমাপ্তি ঘটে। 

No comments