-->

Breaking News

টানা চতুর্থবার চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তর ও ডিবেট ফর ডেমোক্রেসি’র আয়োজনে টানা চচতুর্থবার চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ বিতর্ক পরিষদ। সোমবার (১১ সেপ্টেম্বর)  বাংলাদেশ চলচিত্র উন্নয়ন কর্পোরেশনে ছায়া সংসদে এ বিতর্ক প্রতিযোগিতায় অনুষ্ঠিত হয়।

জানা গেছে- বিতর্কে সরকার দল হিসেবে অংশগ্রহণ করেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয় (বুটেক্স) এবং বিরোধীদল হিসেবে অংশগ্রহণ করে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ। ছায়া সংসদের প্রস্তাবনা ছিল “বর্তমান বৈশ্বিক পরিস্থিতি খাদ্য দ্রব্যমূল্যের বৃদ্ধির জন্য প্রধানত দায়ী”। প্রতিযোগিতায় বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়কে হারিয়ে টানা চতুর্থবারের মতো চ্যাম্পিয়ন হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়া সরকারি কলেজ। ভিক্টোরিয়া কলেজের হয়ে অংশগ্রহণকারী বিতার্কিকরা হলেন বিরোধীদলীয় নেতা আলিমুল হক আজাদ, উপনেতা অভিষেক কর, সাংসদ সোহাগ হোসেন। অতিরিক্ত বিতার্কিক হিসেবে ছিলেন সালমা আহমেদ ও মুশফিকা নওশিন।

বিতর্ক অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন, এফবিসিসিআই সভাপতি মাহবুবুল আলম। বিশেষ অতিথি ছিলেন জাতীয় ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এইচ. এম. সফিকুজ্জামান।  সভাপতিত্ব করেন ডিবেট ফর ডেমোক্রেসির চেয়ারম্যান হাসান আহমেদ চৌধুরী কিরণ।

এই জয়ে অধ্যক্ষ, উপাধ্যক্ষ, শিক্ষক পরিষদ, ভিসিডিএস এর মডারেটর প্যানেল বিতার্কিক এবং ভিসিডিএসকে অভিনন্দন জানান।

No comments