-->

Breaking News

এম.এইচ.ভি কার্যক্রম বন্ধের প্রতিবাদে শাহজাদপুরে মানববন্ধন

মো: সাহেব আলী, শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: কমিউনিটি ক্লিনিক মাল্টিপারপাস হেলথ (এম.এইচ.ভি) সংক্রান্ত কার্যক্রম বন্ধ ঘোষণার প্রতিবাদে সিরাজগঞ্জের শাহজাদপুরে মানববন্ধন করেছে বাংলাদেশ এম.এইচ.ভি এ্যাসোসিয়েশন শাহজাদপুর শাখা।

শনিবার (২রা সেপ্টেম্বর) সকাল সাড়ে এগারোটায় পৌর শহরের শাহজাদপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠ সংলগ্ন রাস্তায় এ কর্মসুচির আয়োজন করা হয়। এতে নারী পুরুষ সহ শতাধিক এম.এইচ.ভি কর্মীরা অংশগ্রহন করেন। এসময় মানববন্ধনকারীরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে স্বাস্থ্যখাতে উন্নয়ণমূলক বিভিন্ন স্লোগান দেন। 

মানববন্ধনে বক্তব্য রাখেন, মোঃ জেলহক হোসাইন, মোঃ রেদোয়ান আহম্মেদ রিয়াদ, মোছাঃ নাজমা খাতুন, মোঃ আসিফ মির্জা, মোঃ ফিরোজ আহম্মেদ, মোঃ রুবেল, মোছাঃ কোহিনুর, মোছাঃ সাবিনা ইয়াসমিন এবং মোছাঃ শাপলা খাতুন।

বক্তারা সি.বি.এইচ.সি কর্তৃক এম.এইচ.ভি সংক্রান্ত কার্যক্রম বন্ধ ঘোষণার নোটিশ প্রত্যাহার এবং বর্তমান পণ্যদ্রব্যের বাজার মূল্য বিবেচনায় বেতন ভাতা বৃদ্ধি করাসহ বিভিন্ন দাবি মেনে নিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি আহ্বান জানান। 

তারা আরো বলেন, করোনাকালীন সময়ে জনগণের স্বাস্থ্যসেবায় এম.এইচ.ভি কর্মীরা অসামান্য দায়িত্ব পালন করেছেন এবং এখনো তাদের উপর অর্পিত দায়িত্ব সততা ও নিষ্ঠার সাথে পালন করে যাচ্ছেন। এমনকি কমিউনিটি ক্নিনিকের আজকের যে সফলতা সেখানে তাদের যথেষ্ঠ অবদান রয়েছে।

No comments