-->

Breaking News

নগরীতে সাত সিটের অটো চলবে না, দুই সিটের অটো চলবে- এমপি বাহার

তাপস চন্দ্র সরকার, কুমিল্লা প্রতিনিধি: কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামী লীগের সভাপতি আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন কুমিল্লার অলিত গলিতে কোন কাজ বাকি থাকবে না। মেয়র রিফাতকে পনের শ কোটি টাকা এনে দিয়েছি। সাক্কু ভাইকেও এনে দিয়েছিলাম, কিন্তু খেয়ে ফেলেছেন।

তিনি বলেন,সাক্কু যখন মেয়র, আকবর হোসেন মন্ত্রী- ভাই তারা। সে সময় কোন উন্নয়ন হয় নি। সাক্কু মেয়র- আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি- আমার আমলে উন্নয়ন হয়েছে। সেই উন্নয়নের দাবীদার আ ক ম বাহাউদ্দিন বাহার। বরং লুটপাট করে খেয়ে সে(সাক্কু)কুমিল্লা সিটি কর্পোরেশনকে আমাদের জন্য বোঝা বানিয়ে দিয়ে গেছে। সে এবং তার লোকজন টেন্ডার আর কাজের নামে টাকা লুট করেছে।

তিনি গতকাল কুমিল্লা সিটি কর্পোরেশন ১৮নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সব কথা বলেন। সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত। কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল হাই বাবলু ও  সাংগঠনিক সম্পাদক ডাক্তার তাহসিন বাহার সূচনার সঞ্চালনায় সন্মেলনে অনুষ্ঠিত হয়।

প্রধান অতিথির বক্তব্যে এমপি বাহার বলেন- কুমিল্লা শহরকে ধারণ ক্ষমতার বেশি বানিয়ে ফেলেছেন। টাকা নিয়ে জঞ্জালে পরিণত করেছেন। অটোরিকশা দিয়ে পূর্ণ করে ফেলেছেন। আগামী পরশু থেকে অটো রিকশার বিষয়ে মাইকিং করা হবে। আমি সিদ্ধান্ত নিয়েছি নগরীতে সাত সিটের অটো চলবে না। দুই সিটের অটো চলবে। মেয়র কে বলেছি - আপনি লাইসেন্স দেন। স্লিপে টাকা পয়সা দিয়ে আর দুর্নীতি করতে দিব না। প্রত্যেক ওয়ার্ডে লটারি করে লাইসেন্স দেয়া হবে। অটোচালককে কুমিল্লার হতে হবে। ২৭ ওয়ার্ডে ২৭শ দুই সিটের অটো রিক্সার লাইসেন্স দিতে হবে। আগে নতুন লাইসেন্স দেয়া হবে,পরে লাইসেন্স বিহীন গুলোকে ধরা হবে।তিনি আরও বলেন -দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আবারো শেখ হাসিনার সরকারকে ভোট দিতে আহ্বান জানিয়ে এমপি বাহার বলেন, আগামী ৩০ সালে বাংলাদেশে কোন গরীব থাকবে না। শেখ হাসিনা যা বলেন তা-ই করে। তিনি বিভিন্ন উন্নয়ন নিয়ে বাংলাদেশের মানুষের দোরগোাড়ায় পৌঁছানোর চেষ্টা করছেন। শেখ হাসিনা ঠিক থাকলে -বাংলাদেশ ঠিক থাকবে। শেখ হাসিনা ঠিক থাকলে - আপনার সন্তান ঠিক থাকবে। আপনার সন্তান মাথা উঁচু করে দাঁড়াতে পারবে। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে কাজ করে যাচ্ছে আমাদের নেত্রী শেখ হাসিনা। আবারো আগামীবার শেখ হাসিনাই ক্ষমতায় আসবেন।

এ সময় তিনি দেশের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে বলেন- তিনি বলেছেন পদ্মা সেতু করবেন, করেছেন। বলেছেন পাওয়ার প্লান্ট করবেন, করেছেন। এই শেখ হাসিনা সরকারের আমলেই বিভিন্ন মেগা প্রজেক্ট দাঁড়িয়েছে।

No comments